ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে এসেছে ই-প্রিন্টার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১২
দেশে এসেছে ই-প্রিন্টার

এইচপি দেশের বাজারে নতুন ডেস্কজেট ইঙ্ক অ্যাডভান্টেজ ৩৫১৫ এবং ৬৫২৫ই অল-ইন-ওয়ান প্রিন্টার নিয়ে এসেছে। নতুন এ প্রিন্টার কম খরচেই নিশ্চিত করবে গুণগত প্রিন্টিং।

এ ছাড়াও যুক্ত আছে অত্যাধুনিক মোবাইল প্রিন্টিং প্রযুক্তি। বিপণন সূত্র এমন তথ্যই দিয়েছে।

এইচপি ডেস্কজেট ইঙ্ক এডভান্টেজ প্রিন্টার দিচ্ছে সাশ্রয়ী খরচে ৬০০ পৃষ্ঠা পর্যন্ত প্রিন্ট করার সুযোগ। একই সঙ্গে দিচ্ছে সংরক্ষণযোগ্য ডকুমেন্ট ও ল্যাব মানের ফটো। আসল এইচপি কালির ব্যবহার নিশ্চিত করছে নির্ভরযোগ্যতা। এটি  ব্যবহারকারীদের প্রিন্টার নষ্ট হওয়া, তথ্য ফাঁস, জমাট বাঁধা বিড়ম্বনা এবং বাড়তি খরচ থেকে রেহাই দেবে।

শিক্ষার্থীদের জন্য অধিক সাশ্রয়ী ও নতুন উপযোগী ইন্ডাস্ট্রির সেরা ও নেতৃস্থানীয় উদ্ভাবন আনতে পেরে এইচপিও গর্বিত। নতুন এইচপি ডেস্কজেট ইঙ্ক অ্যাডভান্টেজ প্রিন্টারগুলো দিচ্ছে ক্রয় ও পরিচালনা কাজে সাশ্রয়ী ও সিমলেস প্রিন্টিংয়ের মধ্যে সমন্বয় করার দারুণ সুযোগ।

নতুন এইচপি ডেস্কজেট ইঙ্ক অ্যাডভান্টেজ ৩৫১৫ এবং ৬৫২৫ই অল-ইন-ওয়ান প্রিন্টারগুলো সর্বশেষ ও সর্বাধুনিক মোবাইল প্রযুক্তি সুবিধা দেবে। এটি ক্রেতাদের মোবাইল ও ডিজিটাল চাহিদার কথা বিবেচনা করে এইচপির উদ্ভাবন নেতৃত্ব বাড়িয়েছে অনেকাংশে।

এইচপি ওয়্যারলেস ডিরেক্ট প্রিন্টিং বৈশিষ্ট্যের কারণে কোনো নেটওয়ার্ক বা রাউটার ব্যবহার ছাড়াই যেকোনো ওয়্যারলেস সহায়ক মোবাইল ডিভাইসের মাধ্যমে যেকোনো স্থান থেকে সহজেই প্রিন্ট করা সম্ভব।

এইচপি ই-প্রিন্ট বৈশিষ্ট্য দিচ্ছে ভার্চুয়ালভাবে যেকোনো স্থান থেকে প্রিন্ট করার সুবিধা। এ ছাড়া অ্যাপল এবং ব্ল্যাকবেরির জন্য এইচপি ই-প্রিন্ট অ্যাপ ব্যবহার করেও যেকোনো জায়গা থেকে প্রিন্ট করা যায়। এইচপি প্রিন্টার কন্ট্রোল অ্যাপ ব্যবহার করে একজন সহজেই তার অ্যাপল মোবাইল ডিভাইস থেকে তারহীন এবং নিয়ন্ত্রণের মাধ্যমে প্রিন্ট, স্ক্যান ও কপি সুবিধা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।