ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ সফরে ক্যানন শীর্ষ কর্মকর্তা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১২
বাংলাদেশ সফরে ক্যানন শীর্ষ কর্মকর্তা

ক্যানন সিঙ্গাপুরের কনজ্যুমার প্রডাক্টস মার্কেটিং ডিপার্টমেন্ট ও সিএসপি ডিভিশনের জ্যেষ্ঠ ব্যবস্থাপক টু কক ইয়াং এবং এরিয়া ম্যানেজার চুয়া ইন কিয়াত কেভিন বাংলাদেশ সফর করেছেন। এ সফরে সার্বিক সহায়তা প্রদান করে বাংলাদেশে ক্যাননের পরিবেশক জেএএন অ্যাসোসিয়েটস।



ক্যানন বাংলাদেশের বাজারকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে নেওয়ার কারণে টু কক ইয়াং বাংলাদেশের বাজারে ক্যানন পণ্যের অবস্থা সম্পর্কে প্রত্যক্ষ ধারণা লাভ এবং বিপণনকারীদের সঙ্গে মতবিনিময় করতে এ সফরে আসেন।

টু কক ইয়াং আইডিবি বিসিএস কম্পিউটার সিটি মার্কেট ছাড়াও বিভিন্ন ঢাকার আইটি মার্কেটও পরির্দশন করেন। এরই ধারাবাহিকতায় জেএএন অ্যাসোসিয়েটসের প্রধান কার্যালয়ে বিপণনকারীদের সঙ্গেও মতবিনিময় করেন।

এ সভায় জেএএন অ্যাসোসিয়েটের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ এইচ কাফি বলেন, বিপণনকারীদের মাধ্যমে তৃণমূল ভোক্তাদের নিকট ক্যানন পণ্য পৌঁছায়। বিপণনকারীরা ব্যবসায়ের অংশীদারের মতো। তাই তাদেরকে ডিলার না বলে পার্টনার বা অংশীদার বলাই বেশি স্বাচ্ছন্দ্যপূর্ণ।

টু কক ইয়াং বিপণনকারীদের উদ্দেশ্য বলেন, বিক্রেতাদের একান্ত প্রচেষ্টার কারণেই বাংলাদেশের বাজারে ক্যানন আজ সমাদৃত। তাই তাদেরকে কিভাবে আরো উৎসাহ দেওয়া যায় এ ব্যাপারে পরিকল্পনা করা হচ্ছে। এ ছাড়া মতবিনিময়ের কারণে অনেক সমস্যা বা পরামর্শ জানার দ্বিপাক্ষিক সুযোগ তৈরি হয়। এসব বিষয়ও গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হবে।

বাংলাদেশ সময় ২০৩২ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।