ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রীর সঙ্গে বেসিস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১২
তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রীর সঙ্গে বেসিস

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) প্রতিনিধিদল ৮ অক্টোবর আগারগাঁওয়ের বিসিসি ভবনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ে সদ্য দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোস্তফা ফারুক মাহমুদের সঙ্গে সাক্ষা‍ৎ করেন।

বেসিস সভাপতি একেএম ফাহিম মাসরুরের নেতৃত্বে প্রতিনিধিদলের অন্য সদস্যদের মধ্যে ছিলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি শামীম আহসান, মহাসচিব রাসেল টি আহমেদ এবং পরিচালক নাভিদুল হক।



আইসিটির মত গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করায় বেসিস প্রতনিধিরা মন্ত্রীকে অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানান। তারা মন্ত্রীকে জানান ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে শুরু থেকেই বেসিস এ মন্ত্রণালয়ের সঙ্গে একযোগে কাজ করছে।

ভবিষ্যতেও আরো নিবীড়ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বেসিস প্রতিনিধিরা । এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের উন্নয়নে মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতা আশা করেন তারা । মন্ত্রীও সম্ভবপর সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

বাংলাদেশ সময় ১৩৪০ ঘন্টা, অক্টোবর ৯, ২০১২
সিজারাজ জাহান মিমি/সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।