ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে প্রি-বুকিংয়ে গ্যালাক্সি নোট২

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১২
দেশে প্রি-বুকিংয়ে গ্যালাক্সি নোট২

দেশে স্যামসাং মোবাইল কিছু দিনের মধ্যেই নিয়ে আসছে আরেকটি চমক। স্যামসাং গ্যালাক্সি নোট টু।

অ্যানড্রইড সংস্করণের (৪.১) জেলিবিন যুক্ত এ হ্যান্ডসেট অভিনবত্বের অঙ্গীকার নিয়ে আসছে। বাংলাদেশে প্রি-বুকিং শুরু ১২ অক্টোবর। চলবে ১৯ অক্টোবর পর্যন্ত। এ সময়ে সব মিলিয়ে ২০০ প্রিবুকিং গ্রহণ করা হবে।

প্রি-বুকিংয়ের জন্য গ্রাহকেরা ফেসবুকে স্যামসাং মোবাইল বাংলাদেশ ফ্যান পেজে (www.facebook.com/samsungmobilebangladesh) গিয়ে পছন্দের রঙে স্যামসাং গ্যালাক্সি নোট টু প্রি-বুকিং করতে পারবেন। টাইটানিয়াম গ্রে এবং মার্বেল হোয়াইট এ দু রঙের যেকোনোটি পছন্দ অনুযায়ী প্রি-বুক করা যাবে।

বুকিং দেওয়ার পর কুপন নম্বর ছাড়াও একটি ইমেইল পাবেন গ্রাহক। প্রি-বুকিং নিশ্চিত করতে গ্রাহককে কুপন নম্বর ছাড়া স্যামসাংয়ের যেকোনো স্মার্টফোন ক্যাফেতে যেতে হবে। ন্যূনতম ১০ হাজার টাকা অগ্রিম প্রদান করতে হবে। এখান থেকে গ্রাহককে একটি নিশ্চিতকরণ প্রি-বুকিং কুপন দেওয়া হবে। পরবর্তীতে একটি নির্দিষ্ট দিনে গ্রাহক কুপনের মাধ্যমে হ্যান্ডসেট এবং প্রি-বুকিং উপহার সংগ্রহ করতে পারবেন।

এ ফোনে আছে ইন্টেলিজেন্ট এস-পেন, দীর্ঘ, ঝকঝকে ও জীবন্ত ডিসপ্লে এবং উন্নত সার্ভিস সলিউশন। ৫.৫ ইঞ্চি পর্দার উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। আর ফোনটির এস-পেনের (স্টাইলাস পেন) সাহায্য গ্রাহকেরা হয়ে উঠতে পারবেন সৃজনশীল।

১.৬ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর সম্বলিত এ শক্তিশালী ফোনে আরো বেশ কিছু আকর্ষণীয় ফিচারে আছে যেমন এলইডি ফ্ল্যাশ, ৮ মেগাপিক্সেল স্মার্ট ক্যামেরা (সামনের ক্যামেরা ২ মেগাপিক্সেল), ৪.০ ব্লুটুথ, ওয়াইফাই, ১৬ গিগাবাইট বিল্টইন মেমোরি (৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল) এবং দীর্ঘস্থায়ী ৩১০০ এমএএইচ ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি নোট টু এর প্রি-বুকিং গ্রাহকেরা পাচ্ছেন একটি ফ্লিপ কভার এবং টেলিটকের প্রিমিয়াম থ্রিজি প্যাকেজ। এটি হ্যান্ডসেটের সঙ্গে পাওয়া যাবে। এ মুহূর্তে দাম ৬৭ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ সময় ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।