ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নিতুন সেবায় কিউবি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১২
নিতুন সেবায় কিউবি

তিন বছরে পা রাখল কিউবি। এ উপলক্ষে যেসব কিউবি ইউজার ৩ বছর বা তার চেয়েও বেশি সময়জুড়ে একটানা কিউবির সেবা নিচ্ছেন এ ধরনের ইউজারদের বিশেষভাবে পুরস্কৃত করা হয়।



কিউবির ৫০ জন সেবাদাতা একটানা সেবা নিচ্ছেন গ্রাহকদের বাড়িতে গিয়ে তাদের প্রত্যেকের হাতে বিশেষ গিফট হ্যামপার ও  পুরস্কার তুলে দেন। পুরস্কারের মধ্যে ছিল ইউজারদেও বাড়িতে ফ্রি কিউবি ওয়াইফাই ইন্সটলেশন এবং বিনামূল্যে মডেম পরিবর্তন অথবা বাড়তি মডেম ট্যাগ।

এ ছাড়াও যেসব কিউবি ইউজার দু বছর বা তার বেশি সময়জুড়ে কিউবি সেবা নিয়ে চলেছেন তারা প্রত্যেকে কিউবি এইস কাবের সদস্য পদ পেয়েছেন। এটি বিশেষ একটি সেবা কার্যক্রম যেখানে বিশেষ এবং সক্রিয় কিউবি ইউজাররা বিশেষ গ্রাহক সেবা, একটি স্পেশাল প্রায়োরিটি হটলাইন, মাসজুড়ে বিল পরিশোধের বিশেষ সুবিধা ছাড়াও অন্য সব সেবা উপভোগ করতে পারবেন।

কিউবির মাসিক প্যাকেজ ইউজারদের প্রতিমাসের ১২ তারিখে বিল পরিশোধ করতে হয়। এইস কাব সদস্যরা আসছে নভেম^র মাসের যেকোনো সময় এ বিল পরিশোধ করতে পারবেন। এ কাবের সদস্যরা আরো নানা ধরনের সেবা সুযোগ ভবিষ্যতে উপভোগ করতে পারবেন।

এ বিশেষ মুহূর্তে কিউবি তার সবচেয়ে পুরনো ও বেশি বিল প্রদান করা গ্রাহকের প্রত্যেকে ম্যাকবুক এয়ার ও আইপড ২ উপহার দিচ্ছে।

কিউবির প্রধান নির্বাহী ফয়সাল হায়দার বলেন, কিউবি বরাবরই তার গ্রাহকদের আলাদাভাবে সম্মান জানিয়ে আসছে। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এইস ক্লাবের সবে শুরু। কিউবির গ্রাহকেরা দীর্ঘদিন ধরেই আমাদের সঙ্গে আছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চেয়েছি। আর তাই এ আয়োজন।

বাংলাদেশ সময় ১৩৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।