ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ডিসেম্বরে ঢাকায় ডিজিটাল প্রদর্শনী

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১২
ডিসেম্বরে ঢাকায় ডিজিটাল প্রদর্শনী

সরকারের বিভিন্ন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উদ্যোগ, আইসিটির সাফল্য ও সক্ষমতা তুলে ধরতে আগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২’ শীর্ষক আয়োজন। দেশি-বিদেশি বিশেষজ্ঞ ও সংশ্লিষ্টরা এ আয়োজনে অংশ নেবেন।



‘সমৃদ্ধির জন্য জ্ঞান’ প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) সহযোগিতায় তিনদিনের এ আয়োজনে দেশ-বিদেশের শতাধিক প্রতিষ্ঠান তাদের সেবা ও পণ্য সামগ্রী প্রদর্শনের সুযোগ পাবে।

এতে অংশগ্রহণের জন্য আগ্রহী প্রতিষ্ঠানের কাছ থেকে আবেদন গ্রহণ করা হচ্ছে। প্রদর্শকদের আবেদন অবশ্যই ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ শীর্ষক প্রতিপাদ্য বিষয়ের সঙ্গে মানানসই হতে হবে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচাল ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস জানান, যেসব দেশি ও বিদেশি প্রতিষ্ঠান বাংলাদেশের আর্থসামাজিক মানোন্নয়নে আইসিটিনির্ভর কাজ করে তাদের অনুষ্ঠেয় ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে।

আবেদনের শেষদিন ৫ নভেম্বর। আবেদনপত্র ডাউনলোড এবং বিস্তারিত জানতে আগ্রহীরা (www.digitalworld.org.bd) এ সাইটে তথ্য পাবেন। আর প্রয়োজনে ([email protected]) এ ঠিকানায় তথ্য চেয়ে ইমেইল করা যাবে।

বাংলাদেশ সময় ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।