ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অফিস ২০১০ কিনলে ২০১৩ ফ্রি

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১২
অফিস ২০১০ কিনলে ২০১৩ ফ্রি

এখন থেকে যারা অফিস ২০১০ কিনবে তারা এর সাথে আফিসের লেটেস্ট ভার্সনটি পাবে বিনামূল্যে। গত শুক্রবার মাইক্রোসফট আসন্ন ২০১৩ অফিস স্যুয়িট এর প্রাক-প্রবর্তন প্রচারণা শুরুর মাধ্যমে অফারটি ঘোষণা করে ।

আগামী বছরে পণ্যটি আনুষ্ঠানিকভাবে বাজারে প্রবেশ করবে।

এ অফার চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। কেবলমাত্র যারা নির্দিষ্ট এই সময়সীমার মধ্যে অফিস ২০১০ কিনবে তরাই আপগ্রেড ভার্সনের সুবিধা উপভোগ করতে পারবে যখন এটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ পাবে।

মাইক্রোসফটের উদ্দেশ্য অফিসের মূল সংস্করণ ক্রয়ে ব্যবহারকারীদের প্ররোচিত করা আর আপগ্রেড ভার্সনের মাঝেই পাওয়া যাবে এটি। পণ্যটি প্রসঙ্গে বলা হয়েছে ‘ এটা উদ্দেশ্যপূর্ণ এক অফার’ অফিস ২০১০ কিনে সক্রিয় করলে উন্মুক্তকালে মিলবে আপগ্রেড ২০১৩।

গ্রাহকরা ৩১ মে পর্যন্ত ফ্রি ডাউনলোড আপগ্রেড ভার্সনটি সংগ্রহ করতে পারবে। তবে ১৯ অক্টোবরের আগে যারা অফিস ২০১০ ব্যবহার করছে তারা সুযোগটি পাচ্ছেনা।

উল্লেখ্য, যে সমস্ত দেশে অফিস স্যুয়িট রয়েছে সেই সব দেশের জন্যই অফারটি উন্মুক্ত। তাই পুরো প্যাকেজ ছাড়া নির্দিষ্ট কোনো পণ্যে সেবাটি থাকছেনা।

অফারটি পেতে আফিস ২০১০ কিনে কার্যোপযোগী করে এর অফিস.কম বা অফার সাইটটিতে সাইন আপ করতে হবে। এরপর অফিস ২০১৩ আপগ্রেড আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেলে মাইক্রোসফট ব্যবহারকারীদের অবগত করবে।

বাংলাদেশ সময় ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।