ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১২

ঢাকা: এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস অ্যান্ড কালাচারাল ফাউন্ডেশন (এজাহিকাফ) এর উদ্যোগে আগামী ৪ নভেম্বর বেলা ২টা ৩০ মিনিট থেকে ৬টা পর্যন্ত ঢাকার কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি শওকত ওসমান মিলনায়তনে ১ দিনের মফস্বল ও টেলিভিশন সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়েছে।

কর্মশালায় প্রশিক্ষণ দেবেন ডিইউজের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদ এর বার্তা সম্পাদক কাজী রফিক, বাচসাস এর সাবেক সভাপতি চলচ্চিত্রকার রফিকুজ্জামান,   টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি হাসনাইন সাজ্জাদী, বাচসাস-এর সাধারণ সম্পাদক ও গাজী টিভির বার্তা সম্পাদক ইকবাল করিম নিশান, টিভি সাংবাদিক উপস্থাপক লায়ন সালাম মাহমুদ, একুশে টেলিভিশনের যুগ্ম বার্তা সম্পাদক মাসুম মাহবুব, বাংলাদেশ টেলিভিশনের রিপোর্টার শফিউল্লাহ সুমন, চ্যানেল আই-এর রিপোর্টার মোস্তফা মল্লিক, দিগন্ত টিভির রিপোর্টার ও সংবাদ পাঠক আমিরুল মোমেনিন মানিক।



অর্গানাইজেশন অব স্যোসাল সার্ভিস অ্যান্ড অ্যালিমিনেশন অব পোভার্টি (ওসেপ) এর নির্বাহী পরিচালক ডা: জসিম উদ্দিন কর্মশালা উদ্বোধন করবেন।

মোট ১০০ জন কর্মশালায় অংশ গ্রহণের সুযোগ পাবেন। কর্মশালা শেষে এদিনই অংশ গ্রহণকারীদের সনদ প্রদান করা হবে। নতুনদের অগ্রাধিকার দেয়া হবে।

আগ্রহীরা ০১১৯৯৪৯৩৫০৭ নম্বরে যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় : ১০৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১২
সম্পাদনা : জয়নাল আবেদীন, নিউজরুম এডিটর, সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।