ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

জাতীয় সাইবার গেমের নিবন্ধন শুরু

ইমতিয়াজ আহমেদ খান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১২
জাতীয় সাইবার গেমের নিবন্ধন শুরু

বিশ্বের সবচেয়ে উত্তেজণাপূর্ণ ই-স্পোর্টস ডব্লিউসিজি বাংলাদেশ-২০১২ শুরু হচ্ছে আগামী ৮ নভেম্বর।

একক ও দলীয়ভাবে ফিফা-২০১২, কাউন্টার স্ট্রাইক সোর্স, এনএফএস মোস্ট ওয়ান্টেড এবং কল অব ডিউটি-৪ খেলায় অংশ নিতে পারবেন গেমাররা।

সেরা খেলোয়াড়দের জন্য আছে মোট আড়াই লাখ টাকার প্রাইজ মানি।

কম্পিউটার সোর্সের উদ্যোগে জাতীয় সাইবার গেমের তিন দিনের এ আসর অনুষ্ঠিত হবে ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-আইইউবিতে। এতে অংশ নিতে ১ নভেম্বর বৃহস্পতিবার থেকে নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে।

গেম ভেন্যু ও ঢাকার ৬টি স্পট (আইডিবি ভবন, বসুন্ধরা সিটি মার্কেট, ইস্টার্ন প্লাস, গুলশান, উত্তার, ধানমন্ডি) ছাড়াও বন্দর নগরী চট্টগ্রামের ২টি (চকবাজার, জিইসি মোড়) এবং সিলেট ও রাজশাহী বিভাগের কম্পিউটার সোর্সের শাখা অফিস থেকে আগামী ৬ নভেম্বর দুপুর ১২টা পর্যন্ত নাম নিবন্ধন করা যাবে। তবে ১২ বছরের নিচে কোনো শিশু এ খেলায় অংশগ্রহণ করতে পারবে না।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং নিবন্ধন ফি নিয়ে কম্পিউটার সোর্সের উল্লেখিত শাখা অফিসে গিয়ে আগ্রহীরা নাম নিবন্ধন করতে পারবেন। একক খেলার জন্য ৪০০ টাকা এবং দলীয় খেলার জন্য ২ হাজার টাকা নিবন্ধন ফি দিতে হবে।

বাংলাদেশ সময় ১৫০৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।