ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সময় বাড়ল ল্যাপটপ ঈদ অফারে

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ১, ২০১২
সময় বাড়ল ল্যাপটপ ঈদ অফারে

দেশে তোশিবা ব্রান্ডের নির্দিষ্ট কিছু মডেলের ল্যাপটপে ঘোষিত ঈদ অফারের মেয়াদ আগামী ৭ নভেম্বর  পর্যন্ত বাড়ানো হয়েছে। স্মার্ট টেকনোলজিস বিডি সূত্র এ তথ্য দিয়েছে।



এ অফারে তোশিবা স্যাটেলাইট সি৬৪০-১০৭২ইউ, স্যাটেলাইট সি৮০০ডি-১০০১ এবং সি৮০০-১০০৫ মডেলের ল্যাপটপের সঙ্গে ক্রেতারা উপহার হিসেবে পাচ্ছেন একটি মোবাইল হ্যান্ডসেট।

তোশিবা সি৬৪০-১০৭২ ইউ মডেলের ল্যাপটপে আছে ইনটেল পেন্টিয়াম ডুয়্যাল কোর প্রসেসর, ২ গিগাবাইট ডিডিআর(৩) র‌্যাম, ৩২০ গিগাবাইট হার্ডডিস্ক এবং ১৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে। এ মুহূর্তে দাম ৩৫ হাজার ৯০০ টাকা।

এ ছাড়া তোশিবা স্যাটেলাইট সি৮০০ডি-১০০১ মডেলের ল্যাপটপে আছে এএমডি ডুয়াল কোর এপিইউ প্রসেসর, ২ গিগাবাইট ডিডিআর(৩) র‌্যাম, ৫০০ গিগাবাইট হার্ডডিস্ক, ১ গিগাবাইট গ্রাফিকস কার্ড এবং ১৪ ইঞ্চি ডিসপ্লে। দাম ৩০ হাজার ৯০০ টাকা।

সি৮০০-১০০৫ মডেলে আছে ইনটেল দ্বিতীয় প্রজন্মের সেলেরন প্রসেসর, ২ গিগাবাইট ডিডিআর(৩) র‌্যাম, ৫০০ গিগাবাইট হার্ডডিস্ক এবং ১৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে। দাম ২৯ হাজার ৯০০ টাকা। হ্যালো: ০১৭৩০ ৭০১৯১৫।

বাংলাদেশ সময় ২০৩০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।