ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ইন্টারনেট গর্ভন্যান্স হাব

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১২
ঢাকায় ইন্টারনেট গর্ভন্যান্স হাব

৬ থেকে ৯ নভেম্বর আজারবাইজানের রাজধানী বাকুতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্টারনেট গর্ভন্যান্স ফোরামের (আইজিএফ) সপ্তম বার্ষিক সম্মেলন। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য হচ্ছে ‘ইন্টারনেট গর্ভন্যান্স ফর সাসটেনেবল হিউম্যান, ইকোনমিক অ্যান্ড সোশ্যাল ডেভেলপমেন্ট’।



এ সম্মেলনকে সামনে রেখে ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ ঢাকা চ্যাপ্টারের আয়োজনে ৬ নভেম্বর কাওরান বাজারস্থ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) অডিটরিয়ামে একটি রিমোট হাবের ব্যবস্থা করা হয়েছে।

এর ফলে বাংলাদেশ থেকে আগ্রহী অংশগ্রহণকারীরা সরাসরি সম্মেলনে অংশ নিতে পারবে। এ ছাড়াও প্যানেলিস্টদেরকে সরাসরি যেকোনো প্রশ্ন করা যাবে। এ আয়োজনের সহাযোগী প্রতিষ্ঠান হিসেবে আছে বেসিস ও ইন্টারনেট সেবাদাতা কিউবি।

ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ ঢাকা চ্যাপ্টারের সভাপতি ড. সৈয়দ ফয়সাল হাসান আগ্রহী সবাইকে রিমোট হাবের মাধ্যমে সম্মেলনে অংশগ্রহণের আহবান জানিয়েছেন। হ্যালো: ০১৫৫ ২২০২৭৬৮।

বাংলাদেশ সময় ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।