ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ডিজিটাল প্রদর্শনীর প্রস্তুতি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১২
ঢাকায় ডিজিটাল প্রদর্শনীর প্রস্তুতি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সংশ্লিষ্ট সরকারের বিভিন্ন উদ্যোগ, আইসিটি সাফল্য ও সক্ষমতা তুলে ধরতে আগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২’ শীর্ষক প্রদর্শনী অনুষ্ঠিত হবে। আয়োজক সূত্র এ তথ্য বাংলানিউজকে জানিয়েছে।



দেশি-বিদেশি বিশেষজ্ঞ ও সংশ্লিষ্টরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। ‘সমৃদ্ধির জন্য জ্ঞান’ প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ কমপিউটার কাউন্সিলের (বিসিসি) সহযোগিতায় তিন দিনের এ আয়োজনে দেশ-বিদেশের শতাধিক প্রতিষ্ঠান তাদের সেবা ও পণ্য সামগ্রী প্রদর্শনের সুযোগ পাবেন।

বাংলাদেশ কমপিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস জানান, যেসব দেশি-বিদেশি প্রতিষ্ঠান বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে আইসিটিনির্ভর কাজ করে তাদেরকে ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহণের সুযোগ দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

আগ্রহীরা ডিসেম্বরে অনুষ্ঠেয় এ ডিজিটাল প্রদর্শনী সম্পর্কে (www.digitalworld.org.bd) এ ঠিকানায় বিস্তারিত তথ্য পাবেন। এ ছাড়াও প্রয়োজনে ([email protected]) এ ঠিকানায় ইমেইল করা যাবে।

বাংলাদেশ সময় ১৮৩৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।