ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ভারতে থ্রিজি অফারে আইফোন ৫

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১২
ভারতে থ্রিজি অফারে আইফোন ৫

ভারতে অ্যাপলের আইফোন ৫ আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে। ব্যাপক চাহিদার এ পণ্য প্রকাশের পরপরই সে দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর এয়ারেটল পণ্যটিতে থ্রিজি সেবার আকর্ষণীয় অফারের পরিকল্পনা করে।



সম্প্রতি থ্রিজি সেবায় ৫০ ভাগ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে এয়ারটেল। তবে অফারটি সবার জন্য প্রযোজ্য নয়। যেসব গ্রাহকেরা এয়ারটেল থেকে আইফোন ৫ কিনেছে এবং যারা পোস্টপেইড গ্রাহক তারাই শুধু এ অফার উপভোগ করতে পারবেন। সূত্র এ তথ্য দিয়েছে।

পোস্ট-পেইড গ্রাহকদের জন্য থ্রিজি অফারে মোট ৪টি প্ল্যান করা হয়েছে। প্লানগুলোর মধ্যে আছে সীমিত পর্যায়ে ‘ফ্রি কলিং মিনিট, ফ্রি এসএমএস এবং ফ্রি থ্রিজি ডাটা’। একবার ফ্রি ব্যবহার শেষ হলে মোবাইলে আউটগোয়িং কলে ৬০ পয়সা মিনিট এবং ৯০ পয়সা মিনিট ল্যান্ডলাইনে দিতে হবে। আউটগোয়িং এসএমএস এর ক্ষেত্রে প্রতিটিতে ৪০ পয়সা। লিমিটেড অফার থেকে বেছে নেওয়ার মত অতিরিক্ত কোনো ডাটা প্যাক নেই।

প্রিপেইড প্ল্যানও তারা ঘোষণা করবে। আইফোন উৎসুকরা এখন এয়ারটেলের থেকে ৪৫ হাজার ৫০০ রুপিতে আইফোনের ১৬ জিবি ব্ল্যাক মডেল অর্ডার দিয়ে অফারটি উপভোগ করতে পারবেন। এ ধরনের অফারে অন্য সংস্করণগুলো অচিরেই পাওয়া যাবে। এয়ারটেল প্রতিনিধি এমন তথ্য দিয়েছে।

বাংলাদেশ সময় ২০১০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।