ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউবির ‘লিমিটেড এডিশন প্যাকেজ’

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১২
কিউবির ‘লিমিটেড এডিশন প্যাকেজ’

সাশ্রয়ী মূল্যে বেশি ভলিউম আর দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারে কিউবি এবারে ‘লিমিটেড এডিশন’ প্যাকেজের ঘোষণা দিয়েছে। বর্তমান এবং ভবিষ্যৎ গ্রাহকের প্রয়োজন মেটানোর কথা বিবেচনায় নিয়ে প্যাকেজটি আনা হয়েছে।



নতুন এ প্যাকেজের আওতায় কিউবির গ্রাহকেরা মাসিক সাড়ে সাতশ টাকায় (ভ্যাটসহ) ৭ জিবি (গিগাবাইট) পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে ইন্টারনেটের গতি হবে ৩৫০ কেবিপিস। আর ৭ জিবির পরে ইন্টারনেট ব্যবহার করা হলে অতিরিক্ত প্রতি মেগাবাইটের জন্য চার্জ হবে ১৫ পয়সা।

এতে করে গ্রাহকেরা ৩৬ মাসের চুক্তিতে নতুন এ লিমিটেড এডিশন প্যাকেজ নিতে পারবেন। এ প্যাকেজের প্রথম তিন মাসে গ্রাহকদের জন্য আছে এক হাজার টাকা মূল্যছাড়। এর মধ্যে প্রথম মাসে ৪০০ টাকা এবং পরবর্তী দুই মাসে ৩০০ টাকা করে ছাড় দেওয়া হবে।

কিউবির নতুন এ ৩৬ মাসের সংযোগ সেবার ধরন ভেদে দাম ধরা হয়েছে এ রকম: ‘অন দ্য গো’ দুই হাজার টাকা, ‘ডেস্কটপ’ সাড়ে তিন হাজার টাকা এবং ‘ওয়্যারলেস’ (ইনডোর ওয়াইফাই) পাঁচ হাজার টাকা। ১২ নভেম্বর থেকে কিউবির সব স্টোর ছাড়াও খুচরা বিক্রেতা এবং পরিবেশকদের কাছে এ প্যাকেজ পাওয়া যাবে।

এ মুহূর্তে কিউবির বর্তমান গ্রাহকেরাও নতুন এ লিমিটেড এডিশন প্যাকেজ গ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে তাঁদেরকে কিউবির স্টোরে ৫৭৫ টাকা (ভ্যাট বা মূসকসহ) জমা দিয়ে নতুন চুক্তি করতে হবে। লিমিটেড এডিশন প্যাকেজ যতদিন বিক্রির জন্য বাজারে থাকবে, ততদিন পর্যন্ত এতে মাইগ্রেট করার সুবিধা পাবেন বর্তমান গ্রাহকেরা।

লিমিটেড এডিশন প্যাকেজ প্রসঙ্গে কিউবির প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, গ্রাহকদের জন্য ধারাবাহিকভাবে বাজারে পণ্যসেবার নিত্যনতুন প্যাকেজ আনা হচ্ছে। আর এর কারণ হচ্ছে সব শ্রেণী পেশার মানুষই আমাদের গ্রাহক।

এ জন্য গ্রাহকের চাহিদা ও প্রয়োজনের নিরিখেই নিত্যনতুন প্যাকেজ আনা হচ্ছে। এ মুহূর্তে বাজারেঅনেকগুলো প্যাকেজ আছে। সব ধরনের গ্রাহকের কথা বিবেচনা করেই প্যাকেজে বৈচিত্র্য আনা হচ্ছে। এ ছাড়াও প্রতিযোগিতামূলক দাম এবং বাড়তি সুযোগ-সুবিধা নিশ্চিতে লিমিটেড এডিশন প্যাকেজ আনা হয়েছে।

বাংলাদেশ সময় ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।