ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় ফেব্রুয়ারিতে আউটসোর্সিং সামিট

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১২
ঢাকায় ফেব্রুয়ারিতে আউটসোর্সিং সামিট

মুক্ত পেশাজীবীদের অনলাইনে ক্যারিয়ার বিষয়ক সম্মেলন আউটসোর্সিং সামিট নির্ধারিত ১৭ নভেম্বর ২০১২ এর পরিবর্তে আগামী ফেব্রুয়ারিতে আরও বর্ধিত পরিসরে ঢাকায় অনুষ্ঠিত হবে।

‘সৃজনশীলতার উন্মেষ ঘটিয়ে, ক্যারিয়ার গঠনের প্রত্যয়ে’ এমন বার্তাকে ধারণ করে বাংলাদেশে প্রথমবার এ সামিটের আয়োজক ক্রিয়েটিভ আইটি।



বিপুল আগ্রহের কারণে আউটসোর্সিং সামিট আরও বর্ধিত পরিসরে দু থেকে তিন দিনব্যাপী করার পরিকল্পনা নেওয়া হয়েছে। সামিটে আন্তর্জাতিক আউটসোর্সিং মার্কেট প্লেসগুলোর শীর্ষ ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হচ্ছে।

শিক্ষিত প্রতিবন্ধী ও নারীদের আউটসোর্সিংয়ে সম্পৃক্ত করতে থাকছে আলাদা আয়োজন। এ ছাড়া সামিটের ক্যাম্পেইন পার্টনার ডেভসটিমের সহযোগিতায় সারাদেশের আউটসোর্সিং কাজের সার্বিক তথ্য-উপাত্ত উপস্থাপনে অচিরেই জরিপ পরিচালনা করা হবে।

এর পরিসংখ্যান সামিটে উপস্থাপন করা হবে। এ সময়ে ঢাকা ছাড়াও অন্য সব বিভাগীয় শহরে এবং দেশের বিভিন্ন ইউনিভার্সিটিতে সামিট উপলক্ষে বিভিন্ন সেমিনার, কর্মশালা, টকশো এবং পথপ্রদর্শনীর আয়োজন করা হবে।

এতে আউটসোর্সিং সামিটটি ভিন্ন পরিসরে আরও বড় আঙ্গিকে অনুষ্ঠিত হওয়ার সঙ্গে ভিন্ন মাত্রা পাবে বলে মনে করা হচ্ছে। সামিটে অংশগ্রহণের জন্য নিবন্ধন চলছে। আগ্রহীরা (www.os12.com) এ সাইটেও আপডেট তথ্য পাবেন। তথ্য জানতে হ্যালো: ০১৬১৪ ১৩৪৪২৪।

বাংলাদেশ সময় ২০৪৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।