ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নকিয়া এন৮ মডেলের অনলাইন বুকিং শুরু

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১০
নকিয়া এন৮ মডেলের অনলাইন বুকিং শুরু

নকিয়ার মাল্টিমিডিয়া বিনোদন, সর্বাধুনিক এবং অভি সেবাযুক্ত নকিয়া এন৮ মেেডলের আগাম বুকিং এখন বাংলাদেশ থেকেই দেওয়া সম্ভব। নকিয়া এন৮ মডেলের ভক্তরা www.nokia.com.bd/bookn8 এ সাইটে নিবন্ধনের মাধ্যমে আগাম বুকিং দিতে পারবেন।



নকিয়া ইমার্জিং এশিয়ার ভারপ্রাপ্ত প্রধান বিপণন ব্যবস্থাপক সাজিদ রিজওয়ান মতিন বলেন, নতুন সিমবিয়ান সফটওয়্যারযুক্ত, দ্রুতগতিসম্পন্ন এবং বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন প্ল্যাটফর্ম নিয়ে আসছে নকিয়া এন৮ মডেল।

উল্লেখ্য, নকিয়ার ইতিহাসে গ্রাহকদের কাছ থেকে সর্বাধিক সংখ্যক প্রিঅর্ডার পেয়েছে নকিয়া এন৮ মডেল। এ ধারাবাহিকতায় বাংলাদেশে নকিয়ার নতুন সিমবিয়ান স্মার্টফোনের এন৮ মডেলের প্রিবুকিং শুরু হলো।

সাজিদ রিজওয়ান মতিন বলেন, এ মুহূর্তে ক্রেতাদের চাহিদা পূরণে স্মার্টফোনগুলোকে বিনোদননির্ভর, সহজবোধ্য এবং আকর্ষণীয় করতে হয়। এ প্যাকেজে আছে ব্যবহারযোগ্যতা, মাল্টিমিডিয়া পারফরম্যান্স এবং অভিজাত ডিজাইনের অপূর্ব সমন্বয়।

নকিয়া এন৮ মডেলে আছে কার্ল জিস অপটিক্সসহ ১২ মেগাপিক্সেল ক্যামেরা, জেনন ফ্যাশ এবং সুদীর্ঘ সেন্সর। এ বৈশিষ্ট্যগুলো সাধারণত ডিজিটাল ক্যামেরায় পাওয়া যায়। এছাড়াও নকিয়া এন৮ দিচ্ছে এইচডি কোয়ালিটি ভিডিও এবং বিল্টইন এডিটিং সুইট।

সহজে বহনযোগ্য বিনোদন মাধ্যমে গ্রাহকরা ডলবি ডিজিটাল প্লাস সারাউন্ড সাউন্ডসহ এইচডি কোয়ালিটি ভিডিও উপভোগ করতে পারবেন।

সামাজিক যোগাযোগে নকিয়া এন৮ দিচ্ছে বাড়তি সুবিধা। গ্রাহকরা হোম স্ক্রিনের মাধ্যমে সিঙ্গেল অ্যাপলিকেশন দিয়ে নিজেদের স্ট্যার্টাস আপগ্রেড, লোকেশন ও ফটোশেয়ার এবং সরাসরি ফেসবুক ও টুইটার ব্যবহার করতে পারবেন। এতে সোশ্যাল নেটওয়ার্কের ক্যালেন্ডারকে ইভেন্টস ডিভাইস ক্যালেন্ডারে পরিবর্তন করে নেওয়া যাবে।

উল্লেখ্য, নকিয়া এন৮ মডেল সিমবিয়ান৩ অপারেটিং সুবিধাযুক্ত। আরও আছে সিমবিয়ান৩ মাল্টিটাচ, ফিক স্ক্রলিং ও পিনচ জুমের মতো সুবিধা। এছাড়াও নকিয়া এন৮ বহুমাত্রিক পারসোনালাইজড হোম স্ক্রিন সুবিধা দিচ্ছে।

টুডি ও থ্রিডি গ্রাফিকস আর্কিটেকচার সমৃদ্ধ নকিয়া এন৮ দ্রুতগতিসম্পন্ন এবং সহজবোধ্য ব্যবহারযোগ্যতায় এরই মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। এ মুহূর্তে দাম ৩৭ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৩২, নভেম্বর ৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।