ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ডে মাসুদ রুমী

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১২
ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ডে মাসুদ রুমী

ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ের বিখ্যাত হোটেল তাজ ল্যান্ডে ২২ থেকে ২৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ২১তম ‘ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস’। সূত্র এ তথ্য জানিয়েছে।



এবারের কংগ্রেসের থিম ‘ব্র্যান্ড রেপুটেশন: প্রেজেন্ট অ্যান্ড ফিউচার’। কংগ্রেসে বিশ্বের বিভিন্ন দেশ থেকে পাঁচ শতাধিক স্পিকার, ডেলিগেট, ব্র্যান্ড বিশেষজ্ঞ এবং অ্যাওয়ার্ড বিজয়ীরা অংশ নেবেন।

সিএমও কাউন্সিল ইউএসএ এবং সিএমও কাউন্সিল এশিয়ার সহযোগিতায় ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অনুষ্ঠানের আয়োজন করেছে। চার দিনের এ কংগ্রেসে বিশ্বের শতাধিক শীর্ষ বহুজাতিক ও করপোরেট প্রতিষ্ঠানগুলো ব্র্যান্ডিং নিয়ে আলোচনা ও ভবিষ্যৎ কৌশল নির্ধারণ করবেন। এ ছাড়াও বিশ্বসেরা ব্র্যান্ডগুলো তাদের নিজ নিজ অভিজ্ঞতা তুলে ধরবেন।

বাংলাদেশ থেকে মিডিয়া ক্যাটাগরিতে ব্র্যান্ডিংয়ে বিশেষ অবদানের জন্য (বেস্ট পারফর্মিং মিডিয়া ইন ব্র্যান্ডিং) কালের কণ্ঠের বিজনেস এডিটর মাসুদ রুমী ‘ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন।

সাংবাদিকতায় ব্র্যান্ডিংয়ে পেশাগত দক্ষতার স্বীকৃতিস্বরুপ তিনি এ অ্যাওয়ার্ডেন জন্য নির্বাচিত হন। এ ছাড়া ইউনিকমের সিইও নুমায়ের এম মাহবুব প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে আউটডোর মার্কেটিংয়ে উদ্ভাবনী মাধ্যম ব্যবহারে বিশেষ অবদানের জন্য অ্যাওয়ার্ড পেয়েছেন।

আগামী ২৩ অক্টোবর ব্র্যান্ড কংগ্রেসের ‘গ্লোবাল অ্যাওয়ার্ড ফর ব্র্যান্ড এক্সিলেন্স’ অনুষ্ঠানে বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড ব্যক্তিত্বদের সঙ্গে এ দুই বাংলাদেশিকে অ্যাওয়ার্ড দেওয়া হবে।

বাংলাদেশ সময় ১৮১১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।