ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহণের বর্ধিত সময় ২২ নভেম্বর

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১২
ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহণের বর্ধিত সময় ২২ নভেম্বর

দেশের তরুণ সমাজ এখন তথ্যপ্রযুক্তির দিকে ঝুকে পড়েছে। যেসব যায়গায় প্রযুক্তিগত সুবিধা, সেবা আছে কেবল সেসব যায়গাতেই নয় প্রত্যন্ত অঞ্চলের তরুণরাও এ মাধ্যমে আসার মনোবল সৃষ্টি করছে।

অনেকেই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নির্ভর ক্ষুদ্র মাঝারি পর্যায়ে নানা ধরনের উদ্যোগ নিয়েছে। এসব উদ্যোক্তাদের অনুপ্রেরণা ও প্লাটফর্ম দিতে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২’তে বিশেষ আয়োজন করা হয়েছে।

দেশি বিদেশি প্রতিষ্ঠিত উদ্যোক্তাদের অংশগ্রহণে থাকছে ডিজিটাল এন্টারপ্রেনার কনফারেন্স। আগামী ৬ ডিসেম্বর ৫০০ এর বেশি উদ্যোক্তারা এতে যোগ দিবেন। গ্যাজল ইনকর্পোরেশনের প্রতিষ্ঠাতা ও নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আদিত্য ওয়াতাল, যুক্তরাষ্ট্রের ন্যাশনাল বিজনেস ইনকিউবেশন অ্যাসোসিয়েশনের পরিচালক টম স্ট্রোডথবেক, স্পার্কলাইন এনালাইটিক্সের প্রতিষ্ঠাতা ভিনোজ বিজয়কুমার, রিভারমিডো নেটওয়ার্কের পরামর্শক এড ফ্রাঙ্কলিন এবং তথ্যপ্রযুক্তিতে সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা এ সম্মেলনে উপস্থিত থাকবেন।

ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ এর পরামর্শক মুনির হাসান জানিয়েছে উদ্যোগ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আয়োজিত সভাটি দিনব্যাপী চলবে।

উল্লেখ্য, বর্ধিত সময় আগামী ২২ নভেম্বর। ডিজিটাল ওয়ার্ল্ডের ওয়েবসাইট www.digitalworld.org.bd থেকে আগ্রহীরা নিবন্ধন করতে পারবে। এছাড়া বিস্তারিত জানা যাবে www.facebook.com/Digital.World.Bd.2012 সাইটে|

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘন্টা, ২১ নভেম্বর, ২০১২
সম্পাদনা: সিজারাজ জাহান মিমি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।