ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সঙ্গীত প্রতিভার খোঁজে রবি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১২
সঙ্গীত প্রতিভার খোঁজে রবি

তরুণদের মধ্য থেকে সেরা সঙ্গীত প্রতিভা খুঁজতে মোবাইল অপারেটর রবি আজিয়াটা ‘রবি সেরা প্রতিভা’ কর্মসূচি ঘোষণা করেছে। রবি সূত্র এ তথ্য দিয়েছে।



‘প্রতিভার আলো ছড়াবেই’ বার্তায় দেশের ৭টি বিভাগে অডিশন হবে। ২৪ নভেম্বর শনিবার খুলনা থেকে এর অডিশন শুরু হয়েছে। এতে নির্বাচিতদের অডিশন নেন শিল্পী ফুয়াদ নিজেই। সকাল থেকে রাত অবধি চলে টানা অডিশন। এতে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে প্রাথমিক বাছাইয়ে নির্বাচিতদের অডিশন নেন শিল্পী ফুয়াদ।

দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রাথমিকভাবে বাছাই করা শিল্পীরা পরে ঢাকায় চূড়ান্ত পর্বেন অংশ নেবে। সেখান থেকে নির্বাচিতরা হালের জনপ্রিয় শিল্পী ও মিউজিক কম্পোজার ফুয়াদের পরবর্তী অ্যালবামে তার সঙ্গে গাইবার সুযোগ পাবেন। ৭টি বিভাগীয় শহরের অডিশন রাউন্ড পুরোটাই ফুয়াদ নিজেই পরিচালনা করবেন।

প্রসঙ্গত, বরিশালের ২৬ নভেম্বর, সিলেটে ২৯ নভেম্বর, চট্টগ্রামে ১ ডিসেম্বর, রাজশাহী ৪ ডিসেম্বর ও রংপুরে ৬ ডিসেম্বর এবং ঢাকায় ৮ ডিসেম্বর অডিশন হবে। এ সাতটি বিভাগের শতাধিক স্পটে অডিশন নেওয়া হবে। অডিশন ছাড়াও সব বিষয়ে ফুয়াদ এবং রবির সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে।  

‘রবি সেরা প্রতিভা’ প্রগিযোগিতায় অংশ নিতে পারবেন শুধু রবি গ্রাহকেরা। এ জন্য রবি সংযোগ থেকে (৩৩৩৩) নম্বরে ডায়াল করে অথবা (www.robitalents.com) লগ অন করে নিবন্ধন করা যাবে।

এ ছাড়া একই নম্বরে ফোন করে ভয়েস আপলোডের মাধ্যমে অডিশন দেওয়া যাবে। তবে আপলোড করা গানের সঙ্গে কোনো রকমের যন্ত্রানুসঙ্গ থাকতে পারবে না। এর ব্যতিক্রম হলে তা বাতিল বলে গণ্য হবেছ।

এদিকে সরাসরি অডিশন দেওয়ার জন্য রবি সংযোগের বৈধ নিবন্ধন সনদ এবং ২ কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে নির্ধারিত কেন্দ্রে উপস্থিত হতে হবে।

বাংলাদেশ সময় ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।