ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিজয়ের মাসজুড়ে এয়ারটেল অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১২
বিজয়ের মাসজুড়ে এয়ারটেল অফার

বিজয় উল্লাসে মেতে ওঠার সুযোগ কোনো বাংলাদেশিই হারাতে চায়  না। হোক তা মুক্তিযুদ্ধে কিংবা খেলার মাঠের বিজয়।

আর বিজয়ের উল্লাসে মেতে উঠতে ও কথা বলার স্বাধীনতা দিতে এয়ারটেল বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ সেবার ঘোষণা দিয়েছে।

এয়ারটেল বাংলাদেশে গ্রাহকদের জন্য চালু করেছে ‘বিজয় ০১৬’। তাই বিজয় দিবস ১৬ ডিসেম্বও এয়ারটেল সংযোগের প্রথম তিনটি সংখ্যা প্রতিরূপ।

‘বিজয় ০১৬’ এর মাধ্যমে এয়ারটেল গ্রাহকরা সাশ্রয়ী সেবাব্যয়ে কথা বলার আনন্দ উপভোগ করতে পারবেন। এ নতুন প্যাকেজ ১০ সেকেন্ড পালস ব্যবহারে গ্রাহকেরা সারাদিনে ০.৪২ টাকা/মিনিটে যেকোনো এয়ারটেল নম্বরে আউটগোয়িং কল করতে পারবেন।

আর ০.৯৯/মিনিটে আউটগোয়িং কর করতে পারবেন অন্য যেকোনো অপারেটরের নম্বরে। এ অফারের মাধ্যমে স্থানীয় যেকোনো নম্বরে এসএমএস পাঠানো যাবে ০.৩৯ পয়সায়।

এয়ারটেলের বাংলাদেশের গ্রাহকেরা বিজয় দিবসে রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত ‘টক টু মি’ সেবার মাধ্যমে কথা বলতে পারবেন মুক্তিযোদ্ধা এবং বরেণ্য সঙ্গীতশিল্পী ফকির আলমগীরের সঙ্গে। গ্রাহকেরা (২০৫০৫) নম্বরে ডায়াল করে তার কাছ থেকে জানতে পারবেন মুক্তিযুদ্ধের অভিজ্ঞতা এবং তার সঙ্গীত জীবনের বর্ণিল সব ঘটনা।

এছাড়াও এ বিশেষ দিনে এয়ারটেল গ্রাহকের জন্য থাকছে বিশেষ রিং ব্যাক টোন (ডায়াল করতে হবে ৭৮৮০০ নম্বরে) এবং বিজয় দিবস উপলক্ষে গান (ডায়াল করতে হবে ৪০৪০ নম্বরে)।

এয়ারটেলের গ্রাহকদের জন্য থাকছে আরও কিছু চমক। এ দিনে বিজয় ০১৬ ব্যবহার করে গ্রাহকরা বিপুল পরিমাণ আকর্ষণীয় টেমপ্লেট থেকে বেছে নিয়ে আপলোড করতে পারবেন ফেসবুকে।

আর (*৩২৫*৭৫#) এতে ডায়াল করে গ্রাহকেরা তাদের পছন্দসই স্ট্যাটাস বেছে নিয়ে ২.৩০ টাকায় তাদের ফেসবুক ওয়ালে আপলোড করতে পারবেন। আগ্রহীরা (www.airtel.com) এ সাইটেও তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।