ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিজয়ের মাসে এয়ারটেল ধুম

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১২
বিজয়ের মাসে এয়ারটেল ধুম

বিজয়ের মাসে এয়ারটেল বাংলাদেশ গ্রাহকদের জন্য বিশেষ সেবা ‘এয়ারটেল ধুম’ নিয়ে আসার ঘোষণা দিয়েছে। অভিনব এ সেবার মাধ্যমে এয়ারটেল গ্রাহকেরা (৪৮৪৮) নম্বরে ডায়াল করে ১৬ ডিসেম্বর পর্যন্ত ১৯৭১ সালের ঐতিহাসিক ঘটনাগুলো সম্পর্কে শুনতে এবং জানতে পারবেন।



প্রসঙ্গত, মোবাইল ব্যবহারে গ্রাহকের অভিজ্ঞতা আরও মানোন্নত করার ক্রমাগত প্রচেষ্টায় ‘এয়ারটেল ধুম’ অফারের মাধ্যমে বাংলাদেশের ইতিহাস এবং স্বাধীনতা অর্জনের গৌরব গাঁথা তুলে ধরার উদ্যোগ গ্রহণ করেছে এয়ারটেল।

এ ঐতিহাসিক ঘটনাগুলোকে এয়ারটেল গ্রাহকের জন্য চারটি ভাগে বিভক্ত করা হয়েছে। এর মধ্যে আছে ১৯৭১ সালে কি হয়েছিল, মুক্তিযোদ্ধাদের সত্য ঘটনা এবং বিশেষ সাক্ষাৎকার। এয়ারটেল গ্রাহকেরা ১৬ ডিসেম্বর পর্যন্ত এ সেবা গ্রহণ করতে পারবেন। এ সেবার জন্য দিনপ্রতি ১.১৫ টাকা চার্জ গ্রহণ করা হবে। এতে পালস নির্ধারণ করা হয়েছে ০.৫৫৬ টাকা/১০ সেকেন্ড।

ভবিষ্যৎ প্রজন্মের কাছে ইতিহাস সংরক্ষণ যেকোনো জাতির জন্য অত্যন্ত জরুরি। এয়ারটেল গ্রাহক সেবায় অভিনব, সাশ্রয়ী এবং প্রয়োজনীয় সেবা প্রচলন করতে এবং দেশের ইতিহাস তুলে ধরতে এয়ারটেল এ সেবার উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশ সময় ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।