ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং করপোরেট নাইট অনুষ্ঠিত

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১২
স্যামসাং করপোরেট নাইট অনুষ্ঠিত

ঢাকা: দেশে প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্যামসাংয়ের আয়োজনে ‘করপোরেট নাইট’ অনুষ্ঠিত হলো। এতে করপোরেট পর্যায়ে স্যামসাংয়ের প্রযুক্তিপণ্য ব্যবহারকারী বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এতে প্রধান অতিথি ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার সংওয়া সং। তিনি বলেন, স্যামসাং ক্রেতাদের জন্য নিত্যনতুন প্রযুক্তিপণ্য বাজারে আনার সঙ্গেু সর্বোচ্চ গ্রাহকসেবাও নিশ্চিত করার প্রতিশ্রুতি দিচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত প্রযুক্তিপ্রেমী গ্রাকহদের জন্য প্রতিনিয়ত অত্যাধুনিক পণ্য বাজারে আনছে স্যামসাং।

এ অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ম্যানেজার মোহাম্মদ বিন কাইয়ুম স্যামসাংয়ের বিভিন্ন প্রযুক্তিপণ্যের বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, স্যামসাং সব ধরনের ক্রেতার সুবিধাকে বিবেচনায় নিয়ে প্রযুক্তি পণ্যের সমাবেশ ঘটাচ্ছে। অনুষ্ঠানে তিনি স্যামসাংয়ের অত্যাধুনিক ল্যাপটপ ও ডিজিটাল ক্যামেরার বিভিন্ন ব্যবহারিক বৈশিষ্ট্য উপস্থাপন করেন।

স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম জানান, এ মুহূর্তে দেশে স্যামসাং প্রযুক্তিপণ্যের একটি বড় বাজার সৃষ্টি হয়েছে। স্মার্ট টেকনোলজি ও স্যামসাং দীর্ঘ ১২ বছর ধরে একসঙ্গে কাজ করছে।

ফলে স্যামসাংয়ের প্রযুক্তি পণ্যসেবা সাধারণ মানুষের হাতে সহজে পৌঁছে দেওয়া যাচ্ছে। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসচিব নজরুল ইসলাম খান।

প্রসঙ্গত, অনুষ্ঠানের শুরুতে জুয়েল আইচের জাদু সবাইকে মুগ্ধ করে। সবশেষ জলের গানের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন আগত দর্শনার্থীদের মাঝে।

স্যামসাং করপোরেট নাইটে আগত দর্শনার্থীদের জন্য স্যামসাংয়ের অত্যাধুনিক ডিজিটাল ক্যামেরা, ল্যাপটপ, মনিটর এবং প্রিন্টার ছাড়াও বিভিন্ন প্রযুক্তিপণ্য প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময় ০৩৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।