ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

কৃষি বিশ্ববিদ্যালয়ের অনলাইন আবেদন ৪ দিন বাড়লো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০
কৃষি বিশ্ববিদ্যালয়ের অনলাইন আবেদন ৪ দিন বাড়লো

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১১ শিক্ষাবর্ষে অনলাইনের মাধ্যমে স্নাতক কোর্সে ভর্তির আবেদনের সুযোগ আরও চার দিন বাড়ানো হয়েছে। উল্লেখ্য, অনলাইনে আবেদনের সময়সীমা ৭ নভেম্বরের পরিবর্তে ১১ নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্র এ তথ্য জানিয়েছে।

এর ফলে এখনও পর্যন্ত যেসব আগ্রহী শিক্ষার্থী আবেদন করতে পারেনি তারা আরও ক’দিন সুযোগ পেল। অনলাইনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আবেদন করতে আবেদনকারীকে বাংলাদেশ ডাক বিভাগের ইলেকট্রনিক মানি অর্ডার সেবা প্রদানকারী যে কোনো শাখা থেকে EMO-1 ফরম সংগ্রহ করে সংশ্লিষ্ট তথ্য পূরণ করে সঙ্গে ৫২৭ টাকা জমা দিয়ে টাকার রশিদ সংগ্রহ করতে হবে।

বাংলাদেশ ডাক বিভাগ আবেদনকারীর টাকা প্রদানের শর্তে তাৎক্ষণিক তার নিবন্ধিত মোবাইল ফোনে ১৬ ডিজিটের একটি গোপন পিন নম্বর পাঠিয়ে দেবে। প্রাপ্ত এ পিন নম্বর সংরণ করতে হবে। পিন নম্বর পাওয়ার ৩৬ ঘণ্টা পর আবেদনকারীকে ওই পিন নম্বর ব্যবহার করে ইন্টারনেটের মাধ্যমে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের www.admission.bau.edu.bd এ সাইটে প্রয়োজনীয় তথ্য দিয়ে প্রভিশনাল প্রবেশপত্র সংগ্রহ করে নিতে হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১৮, নভেম্বর ৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।