ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্রাদার প্রিন্টারে করপোরেট সম্মেলন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১২
ব্রাদার প্রিন্টারে করপোরেট সম্মেলন

দেশে গ্লোবাল ব্র্যান্ডের উদ্যোগে ঢাকায় ‘করপোরেট সেমিনার অন ব্রাদার প্রিন্টার’ শীর্ষক সম্মেলন হয়। এতে ব্রাদার ব্র্যান্ডের প্রিন্টারের ঢাকাস্থ বিভিন্ন করপোরেট প্রতিষ্ঠানের ১২০ জন কর্মকর্তা এতে অংশগ্রহণ করেন।



এ অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন গ্লোবাল ব্র্যান্ডের সভাপতি আবদুল ফাত্তাহ। এরপরে ব্রাদার প্রিন্টারের বিক্রয় প্রবৃদ্ধি হার, বিশ্ব স্বীকৃত এবং পুরস্কার অর্জন বিষয়ে তথ্যচিত্র উপস্থাপন করেন ব্রাদার ইন্টারন্যাশনালের (গালফ) আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক অমিত আলী।

এ ছাড়া ব্রাদার প্রিন্টারের পণ্য ব্যবস্থাপক গোলাম সারোয়ার প্রিন্টারের প্রযুক্তিগত গুণাগুণ, সাশ্রয়ী ব্যবহার এবং ব্যবহারিক প্রয়োগ উপস্থাপন করা হয়।

এ অনুষ্ঠানে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে পাঁচজন করপোরেট প্রতিষ্ঠানের প্রতিনিধিকে ক্রমানুসারে মূল্যভেদে একটি করে ব্রাদার প্রিন্টার উপহার দেওয়া হয়। অনুষ্ঠান শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ডের জ্যেষ্ট করপোরেট বিপণন ব্যবস্থাপক আয়াতুন্নবী। প্রসঙ্গত, ব্রাদারের লেজার প্রিন্টারে পুরো তিন বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময় ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।