ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গল্পকথার চূড়ান্ত পর্ব ফেসবুকে

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১২
গল্পকথার চূড়ান্ত পর্ব ফেসবুকে

অনলাইনে প্রথম কম্পিউটার কেনার ‘গল্পকথা’ লিখে ২ দিন ৩ রাত নেপাল ভ্রমণ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব শুরু হয়েছে। এখন চলছে সেরা তিন নির্বাচনের ফেসবুক লাইক পর্ব।



প্রসঙ্গত, ৩১ ডিসেম্বর দুপুর ১২টা পর্যন্ত দেশের তথ্যপ্রযুক্তি পণ্য বিপণন ও সেবাদাতা কম্পিউটার সোর্সের দাপ্তরিক ফ্যানপেজের ‘নেপাল ভিজিট’ অ্যাপস থেকে কিংবা  (https://www.facebook.com/CSLFanclub/app_221460014534454) লিঙ্ক থেকে পছন্দের লেখা নির্বাচন করতে পারবেন ফেসবুক বন্ধুরা।

এ ছাড়াও ফেসবুক প্রযুক্তিলিপি ব্লগ থেকেও (http://www.projuktilipi.com/golpokotha) সেরা গল্পকথা নির্বাচনে ভোট দেওয়া যাবে।

এ প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করছে কম্পিউটারের অন্যতম দেশীয় ব্রান্ড সিএসএম। গত দেড়মাসে জমা পড়েছে সহস্রাধিক গল্পকথা। দু দফা বিচার কাজ শেষে সর্বোচ্চ নম্বরের ভিত্তিতে পাঠকের রায়ের জন্য র‌্যানডম মেথড ব্যবহার করে ফেসবুকে সবার জন্য উন্মুক্ত করা হয়েছে ২৫টি গল্পকথা।

এসব নির্বাচিত গল্পকথার মধ্য থেকে সেরা তিনটি লেখা নির্বাচন করবেন কম্পিউটার সোর্সের প্রায় এক লাখ ৯২ হাজার ১৬৬ জন ফেসবুক বন্ধু।

বাংলাদেশ সময় ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।