ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং পার্টনারস নাইট অনুষ্ঠিত

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
স্যামসাং পার্টনারস নাইট অনুষ্ঠিত

স্যামসাং বাংলাদেশের আয়োজনে ‘পার্টনারস নাইট’ অনুষ্ঠিত হয়েছে। এতে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং কান্ট্রি ম্যানেজার সিএস মুন উপস্থিত ছিলেন।



বক্তা হিসেবে সিএস মুন বলেন, স্যামসাংয়ের প্রযুক্তিপণ্য বাংলাদেশের প্রযুক্তিপণ্য ভোক্তাদের অভিজ্ঞতায় নতুন মাত্রা এনেছে। স্যামসাংয়ের প্রতিটি প্রযুক্তিপণ্য ভোক্তাদের চাহিদার কথা বিবেচনায় নিয়ে বিশেষভাবে ডিজাইন করা হয়। ফলে সব ধরনের গ্রাহকের কাছেই এটা সহজবোধ্য হয়।

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে স্যামসাং বাংলাদেশে প্রযুক্তিগত উন্নয়নে কাজ করছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও মানুষের জন্য সবচেয়ে অভিনব প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে স্যামসাং বাংলাদেশে একটি বড় বাজার দখল করে আছে।

স্যামসাং ক্রেতাদের জন্য নিত্যনতুন প্রযুক্তি বাজারে আনার সঙ্গে সর্বোচ্চ গ্রাহকসেবাও নিশ্চিত করে আসছে। স্যামসাং প্রতিনিয়ত প্রযুক্তিপণ্য গ্রাহকদের জন্য অত্যাধুনিক পণ্য বাজারে আনছে। এ ধারাবাহিকতা ভবিষতেও অব্যাহত থাকবে। এমনটাই বললেন সিএস মুন।

এ অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজার মোহাম্মদ বিন কাইয়ুম স্যামসাংয়ের বিভিন্ন প্রযুক্তিপণ্যের বাজার অবস্থান তুলে ধরে বলেন, স্যামসাং সব ধরনের ক্রেতার সুবিধার কথা মাথায় রেখে প্রযুক্তি বাজারে প্রতিনিয়ত নিত্যনতুন প্রযুক্তিপণ্যের গবেষণা এবং উৎপাদনে কাজ করছে। এ ছাড়াও স্যামসাংয়ের অত্যাধুনিক ল্যাপটপ ও ডিজিটাল ক্যামেরার বিভিন্ন ব্যবহারিক দিক তুলে ধরেন।

এ অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস বিডির ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম জানান, এ মুহূর্তে দেশে স্যামসাং প্রযুক্তিপণ্যের একটি বড় বাজার তৈরি হয়েছে। স্মার্ট টেকনোলজি এবং স্যামসাং দীর্ঘ ১২ বছর ধরে একসঙ্গে কাজ করছে। ভবিষ্যতেও গ্রাহক সেবায় এ ধারা অব্যাহত থাকবে।

ফলে স্যামসাংয়ের প্রযুক্তিপণ্যের সব সেবা মানুষের হাতে সহজে পৌঁছে দেওয়া যাচ্ছে। পার্টনারস নাইটে আগত দর্শনার্থীদের জন্য স্যামসাংয়ের অত্যাধুনিক ডিজিটাল ক্যামেরা, ল্যাপটপ, মনিটর ও প্রিন্টার ছাড়াও বিভিন্ন প্রযুক্তিপণ্য প্রদর্শন করা হয়।

বাংলাদেশের ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।