ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিজয় মাসে এইচপি অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
বিজয় মাসে এইচপি অফার

বিজয় মাসে ক্রেতাদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে এইচপি। ‘বিজয় উৎসবে মেতে উঠুন এইচপির সাথে’ এমন ঘোষণায় এ অফার পুরো ডিসেম্বর মাসজুড়েই উপভোগ করা যাবে।



এ উৎসবে নির্ধারিত মডেলের এইচপি ডেস্কজেট, লেজারজেট প্রিন্টার এবং অরিজিনাল এইচপি টোনার ও কারটিজ ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত পুরস্কার। দেশব্যাপী এইচপির সব পার্টনার, রিসেলার এবং আউটলেটগুলো থেকে এ অফার উপভোগ করা যাবে।
 
এ প্রোগ্রামকে সফল করতে বিসিএস কম্পিউটার সিটি, মাল্টিপ্ল্যান সেন্টার এবং দেশের বিভিন্ন কম্পিউটার বাজারের বিপণনকেন্দ্রগুলোতে এইচপি সক্রিয় হয়ে কাজ করছে। প্রোমোশনাল অফারের এবং পণ্যের বর্ণনা সম্বলিত লিফলেট ক্রেতা ও দর্শনার্থীদের মধ্যে বিতরণ করা হচ্ছে।

বিজয় মাসের এ অফারকে ছড়িয়ে দিতে ক্রেতাদের প্রকৃত এইচপি কারটিজ ব্যবহারে উদ্বুদ্ধ করতে এবং তাদেরকে প্রকৃত এইচপি কারটিজের সুবিধা সম্পর্কে অবহিত করতে দেশের বিভিন্ন স্থানে প্রমোশনাল পথপ্রদর্শনী করছে এইচপি। এ ছাড়া (০১৭৩০০ ১৩৮২৬) নম্বরে যোগাযোগ করেও উৎসবের সম্পর্কে তথ্য জেনে নেওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।