ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে এইপির তারহীর প্রিন্টার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
দেশে এইপির তারহীর প্রিন্টার

এইচপি টেকনিক্যাল এবং গ্রাফিক্যাল পণ্যের জন্য সিগমেন্টভিত্তিক অ্যাপলিকেশন এবং সেবা নিশ্চিত করার লক্ষ্যে দেশের বাজারে নিয়ে এসেছে লার্জ ফরম্যাট ডিজাইনজেট প্রিন্টার।

‘এইচপি ডিজাইনজেট টেকনোলজি ফোরাম ২০১২’ এর মাধ্যমে স্থাপত্য, প্রকৌশল এবং নির্মাণ কাজে প্রিন্টিংয়ে এইচপি তার ই-প্রিন্ট প্রযুক্তির পরিসীমা বৃদ্ধির ঘোষণা দেওয়া হয়।



ই-প্রিন্টিং বৈশিষ্ট্য বিশিষ্ট এইচপির লার্জ ফরম্যাট প্রিন্টারের মধ্যে আছে ২৪ ইঞ্চি ডিজাইনজেট টি১২০ ই-প্রিন্টার এবং ৩৬ ইঞ্চি ডিজাইনজেট টি৫২০ ই-প্রিন্টার।

টি১২০ মডেলের প্রিন্টারটি শিক্ষার্থী ও ফ্রিল্যান্সারদের জন্য সর্বোত্তম আর স্থাপত্য, প্রকৌশল ও নির্মাণ কাজে প্রিন্টিংয়ের জন্য টি৫২০ মডেলের প্রিন্টারটি প্রযোজ্য। নতুন এ প্রিন্টারগুলোর মাধ্যমে ভোক্তারা আইফোন অপারেটিং সিস্টেম এবং অ্যানড্রইড পণ্য ব্যবহার করে কোনো তারের সংযোগ ছাড়াই প্রিন্টের সুবিধা পাবেন।

প্রসঙ্গত, ঢাকা ও চট্টগ্রামে আয়োজিত ‘এইচপি ডিজাইনজেট টেকনোলজি ফোরাম ২০১২’ সম্মেলনে এইচপির গ্রাফিক সলিউশন বিজনেস পিপিএস এইসির বিপণন উন্নয়ক ব্যবস্থাপক সশিকা ভিশন বাংলাদেশে এইচপির নতুন এ লার্জ ফরম্যাট প্রিন্টারকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেন।

এইচপি ডিজাইনজেট প্রিন্টার সিরিজের সর্বশেষ ও বিস্তারিত তথ্য জানা যাবে (www.hp.com/go/DesignjetFall2012) এবং (www.hp.com/go/designjet) এ ঠিকানা থেকে।

বাংলাদেশ সময় ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।