ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন রঙে গ্যালাক্সি এস৩ ও নোট ২

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৩
নতুন রঙে গ্যালাক্সি এস৩ ও নোট ২

কোরিয়ান নির্মাতার গ্যালাক্সি সিরিজের গ্যালাক্সি এস৩ এবং নোট২‘তে যুক্ত হচ্ছে আরো কিছু রঙ।   কনজ্যিউমার ইলেকট্রনিক্স অ্যাসোসিয়েশন (সিইএস) ২০১৩ সম্মেলনে নতুন রঙের পণ্যগুলো প্রদর্শনের প্রত্যাশা করছে তারা।

প্রথমত স্থানীয় মার্কেটই পাবে পণ্যটি। কিন্তু এর বাইরের বাজারগুলোতে পণ্যটি আসছে কিনা সে সম্পর্কে কোন তথ্য দেওয়া হয়নি।

গ্যালাক্সি সিরিজে রঙ বৈচিত্রতা যা নকিয়ার ‘হ্যাপি পিপল’ কালার ফোন প্রকাশকে অনুসরণ করা হয়েছে অন্যরাও উৎসাহিত হচ্ছে বলে মন্তব্য করছে বাজার পর্যবেক্ষকরা।

উল্লেখ্য, জাপানের এক ব্লগের  প্রতিবেদনে উল্লেখ করা অন্য তথ্যগুলো স্যামসাং গ্যালাক্সি এস থ্রি মিনি এবং নোট ২ খুব শীঘ্রই রঙিন সারির তালিকায় থাকছে। জিএসথ্রি মিনি অ্যাম্বার ব্রাউন ও রাবি ওয়াইন কালার ভার্সনে আসছে। তবে অ্যাম্বার ব্রাউন নোট২ এর কথা নির্মাতা সুত্র থেকে এসেছে বলা হচ্ছে।

অন্যদিকে ‘স্যামমোবাইল’র ধারণা তথ্য টাইটান গ্রে, গার্নেট রেড এবং অর্নিক্স ব্ল্যাক ভার্সনে থাকছে জিএসথ্রি এবং অ্যাম্বার ব্রাউন, টপেজ ব্লু এবং রাবি ওয়াই যেগুলো নোট ২’তে থাকবে। বার্সেলোনায় অনুষ্ঠিতব্য ২০১৩ মোবাইল ওয়ার্ল্ড কঙগ্রেস (এমডব্লিউসিতে) এটা উন্মোচনের সম্ভাবনার কথা বলা হয়েছে। অচিরেই উৎসুকরা এ খবরের সত্যতা জানতে পারবে কারণ সময় অতি নিকটে। বর্তমানে গ্যালাক্সি এস থ্রির দাম এখন ৩২ হাজার এবং প্রথম প্রকাশিত নোটের দাম ২৮ হাজার রুপি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘন্টা, ০২ জানুয়ারি, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।