ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মে মাসের আগেই নয় গ্যালাক্সি এস ৫!

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৩
মে মাসের আগেই নয় গ্যালাক্সি এস ৫!

অসংখ্য গুজব আর অনুমানিত তথ্যের পর অবশেষে স্যামসাং’র আসন্ন চমকপ্রদ পণ্য গ্যালাক্সি এস৫ প্রকাশের চুড়ান্ত দিনক্ষণের খবর প্রকাশ পেয়েছে। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ফলে অ্যান্ড্রয়েডভিত্তিক স্মার্টফোনের অপেক্ষায় যারা রয়েছে তাদের হাতে থাকছে আরো ৪ মাস।

এরইমধ্যে হয়ত গ্যালাক্সি এস৫ সংগ্রহের সুযোগ করতে পারবে।  

উল্লেখ্য, স্যামসাং লেবাননের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে আসন্ন পণ্যটি সম্পর্কে বিবৃতি দেওয়া হয়েছে‘ গ্যালাক্সি এস৫ মে মাসের আগে প্রকাশ পাচ্ছেনা’। স্যামসাং’র এক ভক্ত প্রতিক্রিয়া জানিয়ে বার্তাটি পোষ্ট দেয়। যাতে বলা হয় ‘যদিও আমাদের অনেকেই খুবই আগ্রহী ছিল আর ১ মাস পর দেখা দিচ্ছে এস৫’। তবে সম্প্রতিকালে প্রকাশের যে সময়সীমা  প্রত্যাশিত ছিল সে তুলনায় মে মাস খুব দুরে নয়।

অন্যদিকে সংবাদ মাধ্যম রয়টার্স জানিয়েছে, গ্যালাক্সির পরবর্তী পণ্যের গুজবিত ফিচার আনব্রেকেবল বা অভঙ্গুর। অনেক ভক্তরাই যা বিশ্বাসে বাধাপ্রাপ্ত হয়। কিন্তু একই সময়ে কর্নিংসের গোরিলা গ্লাসের নতুন অনমনীয় সংস্করণের ফিচারটি তাদের কাছে বিশ্বাসযোগ্য ছিল।

এদিকে সমালোচকরা বলছে কুয়াড কোর সিপিইউ আর ১০৮০পি সুপার অ্যামোলেড পর্দার বেশি কিছুই আশা করা যায়না গ্যালাক্সি এস ফাইভে। অপরদিকে লেবাননে প্রকাশিত এ তথ্যে একেবারে সন্দিহানও নয় অপেক্ষিতরা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘন্টা, ০৬ জানুয়ারি, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।