ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৮টি সেটের দাম কমালো স্যামসাং

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৩
৮টি সেটের দাম কমালো স্যামসাং

এবারে স্যামসাং সাশ্রয়ী দামে স্মার্টফোন অফার করছে। ভোক্তাদের ক্রয় ক্ষমতার কথা চিন্তা করেই নতুন বছরের শুরুতেই স্যামসাং কয়েকটি সেটের দাম কমিয়েছে।



স্যামসাংয়ের প্রত্যেকটি ফোনেই আছে ভিন্ন কিছু বৈশিষ্ট্য। স্যামসাং ই২২৫২, চ্যাম্প নিও, চ্যাম্প ডিলাক্স, গ্যালাক্সি ওয়াই, গ্যালাক্সি ওয়াই কালার প্লাস, গ্যালাক্সি ওয়াই ডুয়োস, গ্যালাক্সি এস ডুয়োস এবং গ্যালাক্সি এসটু (১৬জিবি) এখন বাজারে পাওয়া যাচ্ছে আরও সাশ্রয়ী দামে।

সীমিত বাজেটের ক্রেতাদের জন্য তৈরি স্মার্ট ডুয়াল সিম ফোন ‘ই২২৫২’ এখন পাওয়া যাচ্ছে ৪,৫০০ টাকায় (আগে ৪,৮৯০ টাকা)। স্যামসাং চ্যাম্প নিও এখন পাওয়া যাচ্ছে ৫,৫০০ টাকায় ( আগে ৫,৯০০ টাকা) এবং চ্যাম্প ডিলাক্স ৬,৯০০ টাকা (আগে ৭,১৯০ টাকা)।

চ্যাম্প সিরিজের দুটি ফোনেই আছে ফুল টাচ স্ক্রিন, স্মার্ট ডুয়্যাল সিম এবং সোশাল নেটওয়ার্কিং ফিচার। স্মার্টফোন ব্যবহারে আগ্রহী কিন্তু দামের কারণে স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন না তাদের জন্য এটি বাড়তি সুখবর।

স্টাইলিশ ডিজাইনের গ্যালাক্সি ওয়াই এখন পাওয়া যাচ্ছে মাত্র ১০,৯০০ টাকায় ( আগে ১১,৯০০ টাকা)। বিভিন্ন কালার কভার সম্বলিত গ্যালাক্সি ওয়াই কালার প্লাস ক্রয় করা যাবে এখন ১২,৩০০ টাকায় (আগে ১২,৭০০ টাকা)। আর যারা সাশ্রয়ী মূল্যে স্মার্ট ডুয়াল সিম ফিচারসহ স্মার্টফোন ব্যবহার করতে চান তাদের জন্য গ্যালাক্সি ওয়াই ডুয়োসের দাম এখন ১৩,৯০০ টাকা (আগে ১৪,৫০০ টাকা)।

তরুণ কর্মজীবীরা কাজ এবং ব্যক্তিগত জীবনের জন্য দুটো আলাদা সংযোগ ব্যবহার করতে চান তাদের জন্য গ্যালাক্সি এস ডুয়োসের দাম এখন ২৫,৫০০ টাকা (আগে ২৭,৯০০ টাকা)।

আর যারা পাতলা গড়ন, দ্রুতগতির প্রসেসর ও চমৎকার ডিসপ্লের গ্যালাক্সি এসটু ক্রয় করতে চান তাদের জন্য ফোনটির দাম এখন ৪৩ হাজার টাকা ( আগের ৪৭,৫০০ টাকা)।

বাংলাদেশ সময় ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।