ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রেড হেরিং টপ হান্ড্রেড তালিকায় রিভ সিস্টেমস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৩
রেড হেরিং টপ হান্ড্রেড তালিকায় রিভ সিস্টেমস

ঢাকা: ভিওআইপি সলিউশন প্রদানকারী প্রতিষ্ঠান রিভ সিস্টেমস সম্মানজনক “২০১২ রেড হেরিং টপ হান্ড্রেড  গ্লোবাল” তালিকায় জায়গা করে নিয়েছে। গত সেপ্টেম্বরে রেড হেরিং এর বিচারে এশিয়ার সেরা ১০০’র অন্যতম হওয়ার পর এবার বিশ্বের সেরা ১০০ তালিকায় জায়গা পেয়েছে প্রতিষ্ঠানটি।



নভেম্বরের ২৭ থেকে ২৯ তারিখে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে ইউরোপ, উত্তর আমেরিকা এবং এশিয়ার সেরা ৩০০ প্রতিষ্ঠান এর অংশগ্রহণে এ গ্লোবাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

রেড হেরিং একটি আন্তর্জাতিক গণমাধ্যম প্রতিষ্ঠান যারা বিশ্বব্যাপী নতুন সম্ভাবনাময় কোম্পানি এবং এদের উদ্ভাবনী প্রযুক্তি চিহ্নিত করে থাকে।

প্রতিষ্ঠানটির সম্পাদনা পরিষদ অংশগ্রহণকারী প্রযুক্তিনির্ভর প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে অর্থনৈতিক সাফল্য, প্রযুক্তিগত উদ্ভাবন, পরিচালনা দক্ষতা, কৌশল বাস্তবায়ন, বাজার-অবস্থান এবং নিজ নিজ ইন্ডাস্ট্রির সঙ্গে সামঞ্জস্যতার মানদণ্ড বিচার করে সেরা ১০০’র এ তালিকা প্রকাশ করে।

সোমবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।


এ বিষয়ে রিভ সিস্টেমস-এর সিইও রেজাউল হাসান বলেন, “সম্মানজনক এ অ্যাওয়ার্ড রিভ পরিবারের জন্য নিঃসন্দেহে অনেক বড় অর্জন। এটি আমাদের নতুন সব উদ্ভাবনী পণ্য উৎপাদনে এবং নিরবিচ্ছিন্ন সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ থাকার প্রেরণা যোগাবে। ”

রিভ সিস্টেম্স মোবাইল ভিওআইপি সলিউশন প্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। বর্তমানে কোম্পানিটি ৭০টিরও বেশি দেশে হাজার ৭’শটিরও বেশি ভিওআইপি ও টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানকে সেবা প্রদান করছে। সিংগাপুরের প্রধান কার্যালয় ছাড়াও রিভ সিস্টেম্স-এর সফ্টওয়্যার ডেভেলপমেন্ট বিভাগ বাংলাদেশে অবস্থিত।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১২
পিআর/সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।