ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইমেইল মার্কেটিং প্রশিক্ষণে নিবন্ধন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৩
ইমেইল মার্কেটিং প্রশিক্ষণে নিবন্ধন

এ মুহূর্তে ফ্রিল্যান্স কাজগুলোর মধ্যে ইমেইল মার্কেটিংয়ে ব্যাপক চাহিদা আছে। কিন্তু বাংলাদেশ থেকে তেমন ইমেইল মার্কেটার তৈরি হয়নি।

অনলাইন মার্কেটপ্লেসে প্রতিদিন অসংখ্য ইমেইল মার্কেটিংয়ের কাজ পাওয়া যায়।

তবে বাংলাদেশ থেকে এ বিষয়ক কোনো প্রশিক্ষণ সুবিধা না থাকায় এক্ষেত্রে বাংলাদেশে তেমন ফ্রিল্যান্সার তৈরি হচ্ছেনা। এ প্রশিক্ষণ সুবিধার অভাব পূরণে ঢাকায় পেশাদারী ইমেইল মার্কেটিং প্রশিক্ষণের আয়োজন করেছে ডেভসটিম ইনস্টিটিউট।

প্রসঙ্গত, ১৮ জানুয়ারি থেকে ৫ সপ্তাহব্যাপী এ প্রশিক্ষণে ইমেইলের মাকের্টিংয়ের জন্য তালিকা ব্যবস্থাপনা, টেমপ্লেট তৈরি, সার্ভার ব্যবস্থাপনা, নিউজলেটার ব্যবহার, অনলাইন সার্ভে ছাড়াও ইমেইল মার্কেটিং সম্পর্কিত সব বিষয়ে হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হবে।

এ প্রশিক্ষণ সফলভাবে শেষ করে ডেভসটিম থেকেই ইন্টার্নশিপ করার সুযোগ দেওয়া হবে। সঙ্গে আরও থাকছে লাইফটাইম সাপোর্ট সুবিধা। আগ্রহীদের নিবন্ধনের প্রয়োজনে (০১৭১১ ২৬৭৯১১) এ নম্বরে কল করতে পারবেন। এ ছাড়াও (www.devsteam.com) এ ঠিকানায় তথ্য পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।