ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশি আইসিটির নতুন নেতৃত্বে নারীরা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৩
দেশি আইসিটির নতুন নেতৃত্বে নারীরা

বাংলাদেশ ওমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন নির্বাচিত কমিটি আলোচ্য বছরে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নারীদের জীবনযাত্রার মানোন্নয়নে সুবিন্যাস্ত পরিসরে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।



এবারের নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ২০১৩-২০১৪ কার্যমেয়াদের জন্য লুনা সামসুদ্দোহা সভাপতি, সোনিয়া বশির কবির সহ-সভাপতি (করপোরেট), ফারহানা রহমান সহ-সভাপতি (এন্টারপ্রাইজ), ড. সুরাইয়া পারভিন সহ-সভাপতি (সিএস প্রফেশনালস), রুমেসা হুসেইন ট্রেজারার, রেজওয়ানা খান সেক্রেটারি জেনারেল এবং সোনিয়া চৌধুরী সোবহান জয়েন্ট সেক্রেটারি নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, উদ্যোক্তা, করপোরেট এক্সিকিউটিভ, কম্পিউটার সায়েন্স পেশাজীবীদের ক্ষেত্রে নারীর অংশগ্রহণ বাড়ানো এবং নারী নেতৃত্ব প্রতিষ্ঠার লক্ষ্যে একটি মঞ্চে কাজ করার উদ্দেশ্য এখন থেকে দু বছর আগে বাংলাদেশ ওমেন ইন টেকনোলজির (বিডব্লিউআইটি) আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

বাংলাদেশ সময় ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।