ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে নতুন সেবায় ওরাকল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৩
দেশে নতুন সেবায় ওরাকল

ওরাকল ইনফ্রাস্ট্রাকচার এসএ সার্ভিস (আইএএএস) বাজারে প্রকাশ করেছে ওরাকল। ওরাকলের একমাত্র পণ্য হিসেবে আইএএএস মাসিক ফির মাধ্যমে গ্রাহকেরা এ সেবা গ্রহণ করতে পারবেন।



এ পণ্য ব্যবহারের মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে কাজ করবে। ওরাকল এক্সাডাটাবেস মেশিন, ওকাল এক্সালজিক ইলাস্টিক ক্লাউড, ওরাকল স্পার্ক সুপারক্লাস্টার, ওরাকল এক্সালিটিক্স ইন মেমোরি মেশিন এবং ওরাকল সান জেডএফএস স্টোরেজ অ্যাপ্লায়েন্স সব প্রযুক্তিই এ সেবার মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে ব্যবহার করা যাবে।

এ সফটওয়্যারের মাধ্যমে ক্যাশ ফ্লো ও অ্যাকাউন্টিং ব্যবস্থাপনা ছাড়াও অভ্যন্তরীণ, নিয়ন্ত্রক সংস্থা ও নিরাপত্তা সংক্রান্ত সেবা পাবে গ্রাহকেরা।

এ সেবা সম্পর্কে ওরাকলের সফটওয়্যার ডেভেলপমেন্ট শাখার সহ-সভাপতি জুয়ান লাওজিয়া বলেন, প্রথমবার মাসিক ফির বিনিময়ে ওরাকল ইঞ্জিনিয়ার্ড সিস্টেম সেবা পাবে গ্রাহকেরা। এর সাফল্য অদ্বিতীয় ও বিশ্বসযোগ্য। যখন গ্রাহকদের প্রয়োজন তখনই তারা এটা নিতে পারবেন। এর মাধ্যমে সর্বোচ্চ প্ল্যাটিনাম প্লাস সেবাও পাবেন গ্রাহকেরা।

বাংলাদেশ সময় ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।