ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিক্রয় ডটকমে ফ্রি বিপিএল টিকেট!

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৩
বিক্রয় ডটকমে ফ্রি বিপিএল টিকেট!

দেশের অন্যতম ক্লাসিফাইড বিপণন সাইট বিক্রয় ডটকম গ্রাহকদের জন্য লটারির মাধ্যমে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিকেট জিতে নেওয়ার সুযোগ দিচ্ছে।

বিক্রয় ডটকমে অ্যাড পোস্ট করেই যেকোনো গ্রাহক জিততে পারবেন বিপিএলের টিকেট।

প্রতি বিপিএল ম্যাচের জন্য ১০ জন বিজয়ীকে নির্বাচন করা হবে। অংশগ্রহণের জন্য গ্রাহকদেরকে যেকোনো ম্যাচের অন্তত ৩ দিন আগে বিক্রয় ডটকম সাইটে অ্যাড দিতে হবে।

তার ফেসবুক ফ্যান পেজে ‘লাইক’ দিতে হবে। এ প্রতিযোগিতার সবচেয়ে ভালো দিক হচ্ছে এখানে অংশগ্রহণে কোনো খরচ করতে হবে না। কারণ বিক্রয় ডটকমে একেবারে বিনামূল্যে অ্যাড পোস্ট করা যাবে।

বিপিএল ২০১৩ শুরু হওয়ার ৩ দিন আগে এ প্রতিযোগিতা শুরু হয়েছে। বিজয়ীদের নাম ঘোষণা করা হবে বিক্রয় ডটকমের ফেসবুক ফ্যান পেজে। প্রতিটি ম্যাচের আগের দিন পুরস্কারের টিকেট বুঝিয়ে দেওয়া হবে বিজয়ীদের।

এ বছরের বিপিএলে ৪৬টি ম্যাচের প্রতিটির জন্য থাকছে ১০টি ফ্রি টিকেট। বিক্রয় ডটকম সূত্র জানিয়েছে, বাংলাদেশের যেকোনো জায়গা থেকে অ্যাড পোস্ট করে যে কেউ অংশগ্রহণ করতে পারবেন। এ প্রতিযোগিতায় এবং প্রতিযোগিতার স্বচ্ছতা নিশ্চিত করতে বিজয়ী নির্বাচন করা হবে। এতে কম্পিউটারের দৈবচয়ন পদ্ধতির ব্যবহার করা হবে। জেতার সুযোগ নিশ্চিতে যত খুশি অ্যাড পোস্ট করা যাবে। এ প্রতিযোগিতা ২০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

বিক্রয় ডটকম একটি ফ্রি ক্লাসিফাইড সাইট। এখানে যেকোনো কিছু ক্রয় বা বিক্রয় করা সম্ভব। এরই মধ্যে বিক্রয় ডটকম ঢাকা, চট্টগ্রাম এবং খুলনার তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয়তা হয়েছে।

অনলাইনে ক্রেতা এবং বিক্রেতাদের যোগাযোগ স্থাপনের একটি বিশ্বস্ত মাধ্যম সৃষ্টি করার উদ্দেশ্যে কার্যক্রম শুরু করেছে বিক্রয় ডটকম। এ সাইটে দেশের ৮০ লাখ ইন্টারনেট ব্যবহারকারী সহজ ও নিরাপদ ক্রয়-বিক্রয় সুবিধা উপভোগ করছেন। এ পর্যন্ত এ সাইটে ২ লাখেরও বেশি পোস্ট করা হয়েছে। আগ্রহীরা (www.bikroy.com) এবং (www.facebook.com/bikroy.com) এ দুটি সাইটে গিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময় ২০২২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।