ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে প্যানাসনিকের বিজনেস সার্ভার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৩
দেশে প্যানাসনিকের বিজনেস সার্ভার

ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের অভ্যন্তরীণ যোগাযোগকে আরও নিরাপদ এবং বহুমুখি করতে জাপানের ইলেকট্রনিক্স জায়ান্ট প্যানাসনিক  দেশের বাজারে নিয়ে এসেছে বিজনেস কমিউনিকেশন্স সার্ভার। এ সার্ভারে একই সঙ্গে ভয়েস, আইপি, ফ্যাক্স, কল রেকর্ড এবং কল কনফারেন্সের মত প্রয়োজনীয় সব সুবিধা পাওয়া যাবে।



এ সেবা বাজারজাত করার ঘোষণা দিয়ে গ্লোবাল মার্কেটিং প্যানাসনিক সিস্টেমসের মহাব্যবস্থাপক ইউচি তাকাকি বলেন, বাণিজ্যিক যোগাযোগ প্রযুক্তির উন্নয়নে কেএক্স-এনএস১০০০ বিজনেস কমিউনিকেশন্স সার্ভার একটি মাইলফলক।

এটি অগ্রসর একটি ইন্টারনেট প্রটোকল (আইপি) প্ল্যাটফর্ম। নির্মাতা প্যানাসনিক। দেশে যৌথভাবে ইস্পাহানি গ্রুপের প্রতিষ্ঠান ইএমইএম সিস্টেমস এবং ট্রেড সার্ভিসেস ইন্টারন্যাশনাল এ সার্ভার বাজারজাত করবে।

গ্লোবাল মার্কেটিং প্যানাসনিক সিস্টেমসের বিজনেস সিস্টেম ম্যানেজার মিনেরো আন্দো সার্ভারের বিস্তারিত তথ্যচিত্র উপস্থাপন করনে। এটি ব্যবহারের বিভিন্ন দিক তুলে ধরেন প্রডাক্ট ডেভেলপমেন্টের চিফ স্টাফ ইঞ্জিনিয়ার রয়তা নোনাকা।

এতে উপস্থিত ছিলেন ওয়্যার কমিউনিকেশন্স বিভাগের ম্যানেজার চেউ আইক হুং, বাংলাদেশ মার্কেটের বিজনেস ম্যানেজার স্প্রিং চোং, প্যানাসনিক সিস্টেমের এশিয়া প্যাসিফিকের পিএবিক্স সিস্টেম ইঞ্জিনিয়ার লো গুয়া পোর এবং ইএমইএম সিস্টেমসের হেড অব বিজনেস অপারেশন্স এবিএম আহসান আল মামুন।

বাংলাদেশ সময় ২০৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।