ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউবির সিসিও হলেন ফিরোজ আহমেদ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৩
কিউবির সিসিও হলেন ফিরোজ আহমেদ

ফিরোজ আহমেদ বাংলাদেশে কিউবির প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হিসেবে নিয়োগ পেয়েছেন। এদেশে কিউবির কার্যক্রম শুরু করার সময় থেকে গত তিন বছর ধরে তিনি প্রধান বিক্রয় কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।



কিউবির সিসিও হিসেবে তিনি বিপণন, বিক্রয় ও বিতরণ, বাণিজ্যিক কৌশল এবং উন্নয়ন কার্যক্রম পরিচালনার দায়িত্ব পালন করবেন। কিউবির সেলস চ্যানেল বা বিক্রয় ব্যবস্থা জোরালো, গ্রাহক প্রবৃদ্ধি এবং ডিভাইস স্ট্র্যাটেজি বা পণ্যসেবার কৌশল উন্নয়ন ছাড়াও সার্বিক বাণিজ্যিক পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নে তিনি এখন থেকে আরও সক্রিয় হবেন।

প্রসঙ্গত, ফিরোজ আহমেদ ১৯৯৭ সালে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশে (বিএটিবি) যোগ দিয়ে কর্মজীবন শুরু করেন। এখানে তিনি ১২ বছর ধরে বাণিজ্য ও বিপণন কার্যক্রমের অভিজ্ঞতা অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা লোক প্রশাসনে স্নাতকোত্তর (মাস্টার্স) ডিগ্রি এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

বাংলাদেশ সময় ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।