ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাজশাহীতে কম্পিউটার মেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৩

রাজশাহী: বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) রাজশাহী শাখার আয়োজনে জেলা জিমনেসিয়ামে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এ অঞ্চলের সবচেয়ে বড় তথ্যপ্রযুক্তির মিলনমেলা বিসিএস ডিজিটাল এক্সপো।

বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এই মেলার উদ্বোধন করেন রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।



উদ্বোধনী অনুষ্ঠানে বিসিএস রাজশাহী শাখার সভাপতি আশরাফ সিদ্দিকী নূরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- বিসিএসের ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম, পরিচালক ফয়েজ উল্যাহ খান এবং রাজশাহী মহানগর পুলিশ কমিশনার এস.এম মনির-উজ-জামান।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়কারী জাবেদুর রহমান শাহীন, গ্লোবাল ব্র্যান্ডের প্লাটিনাম স্পন্সর প্রতিনিধি সমীর কুমার দাস ও প্রদর্শনীর আহ্বায়ক এস.এম মুশফিক সালেহীন রিংকু।

এ প্রদর্শনীর স্লোগান নির্ধারণ করা হয়েছে-  ‘দিন বদলের দীক্ষা, প্রযুক্তি আর শিক্ষা’। প্রদর্শনী চলবে আগামী ২১ জানুয়ারি পর্যন্ত। মেলায় ৩৪টি স্টল এবং ৬টি প্যাভেলিয়নে হালনাগাদ পণ্য প্রদর্শন করবে ৩৭টি তথ্যপ্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান ।

মেলায় কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টফোন ও এ জাতীয় প্রযুক্তিপণ্য, প্রয়োজনীয় সফটওয়্যার, নেটওয়ার্ক ও টেলিকম সেবা সামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণসহ বিভিন্ন ডিজিটাল জীবনধারাভিত্তিক প্রযুক্তি ও সেবার হালনাগাদ সংস্করণ উপস্থাপন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, জানুয়ারি ১৭, ২০১৩
এসএস/সম্পাদনা: সুমন পাল, নিউজরুম এডিটর, আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।