ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৬ কিস্তিতে গ্যালাক্সি এস ডুয়োস

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৩
৬ কিস্তিতে গ্যালাক্সি এস ডুয়োস

যানজট আর কর্মব্যস্ত জীবনের সঙ্গে তাল মিলিয়ে এবং ব্যক্তিগত জীবনের সামঞ্জস্য রক্ষায় স্মার্ট ডুয়্যাল সিমের স্মার্টফোন হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস।

স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস কেনার পরিকল্পনায় অপেক্ষার দিন ফুরাল।

হাতের কাছের স্যামসাং স্মার্টফোন আউটলেটে গিয়ে নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে সম মাসিক কিস্তিতে এখন সহজেই কেনা যাবে এ স্মার্টফোন।

অ্যানড্রইড আইসক্রিম স্যান্ডউইচের শক্তিশালী এ ফোনে আছে ১ গিগাহার্টজ প্রসেসর এবং টাচউইজ ইউএক্স। এর মাধ্যমে আরও দ্রুত ব্রাউজিং অভিজ্ঞতা ও মসৃণ নেভিগেশন উপভোগ করা যাবে। এ স্মার্ট ডুয়াল সিম ফিচারে এক টাচে দুটো নম্বর অ্যাকটিভ করতে সহায়তা করবে।

মূল পর্দা ৪ ইঞ্চি। বড় ও উজ্জ¦ল ডিসপ্লে ব্যবহারকারীদের দেখার অভিজ্ঞতা মহজ করবে এ মডেল। অনলাইন ব্রাউজিং এবং ফোনের এলইডি ফ্ল্যাশ ও ফ্রন্ট ক্যামেরা ছাড়াও ৫ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে তোলা ছবিগুলো দেখা যাবে।

এ ফোনের ১৫০০ এমএএইচ ব্যাটারি আরও সুদীর্ঘ সময়ের নিশ্চয়তা দেয়। ব্যবহারকারীরা এ ডিভাইস ব্যবহার করে প্লেস্টোর থেকে ৭ লাখেরও বেশি অ্যাপলিকেশন ডাউনলোড করতে পারবেন। এ ফোনে বিনোদন ফাইল জমা রাখতে আছে ৩ জিবি মেমোরি। এটি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

প্রসঙ্গত, গত মাসে স্যামসাং ১২ মাসের কিস্তিতে দুটি স্মার্টফোন, স্যামসাং গ্যালাক্সি নোট টু (প্রতিমাসে ৫,৬২৫ টাকা কিস্তিতে) এবং স্যামসাং গ্যালাক্সি এসথ্রি (প্রতি মাসে ৫,২৯২ টাকা কিস্তিতে) কেনার অফার চালু করে।

এরই ধারাবাহিকতায় ব্র্যাক ব্যাংক, এসসিবি অথবা সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রতি মাসে ৪,২৫০ টাকায় ৬ মাসের কিস্তিতে কেনার সুযোগ থাকছে স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস। আর প্রতিটি হ্যান্ডসেট কিনতে ব্যাংক সুদের হার শূন্য।

এ অফারের সুবিধা উপভোগে করা যাবে নির্ধারিত স্যামসাং স্মার্টফোন ক্যাফে, স্যামসাং স্মার্টফোন আউটলেট এবং ট্রান্সকম ডিজিটালের আউটলেটগুলোতে। আগ্রহী গ্রাহকেরা সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সরাসরি (০১১ ৯৯ ৭৭ ৯৯৯৯) এ নম্বরে কল করতে প্রতিদিন।

বাংলাদেশ সময় ২১৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।