ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অপটিমাস জি প্রো’র সর্বদেশীয় সংস্করণ!

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৩
অপটিমাস জি প্রো’র সর্বদেশীয় সংস্করণ!

ইলেকট্রনিক্স পণ্য প্রস্ততকারী প্রতিষ্ঠান হিসবে সুখ্যাত এলজির সম্প্রতি প্রকাশিত পণ্য অপটিমাস জি অনেক দেশেই প্রবেশ করেছে। এরইমধ্যে প্রতিষ্ঠানটি একই সিরিজের ৫ ইঞ্চি মাপের প্রো মডেলের ঘোষণা দিয়েছে শুধু জাপানের জন্য।

কিছু সময় না পেরোতেই নতুন করে গুজব উঠেছে এলজি অপটিমাস জি প্রোর ৫.৫ ইঞ্চি পর্দার সর্বদেশীয় সংস্করণ প্রকাশ করবে।

এই খবরের ভিত্তিতে বলা হচ্ছে বিষয়টি যদি বাস্তব হয় তবে এইচটিসি বাটারফ্লাই এবং সনি এক্সপেরিয়া জেড এর জন্য এটি হুমকির। আরো অনুমান করা হচ্ছে প্রো হ্যান্ডসেটের আসন্ন মডেলটি তুলনামূলক বড় এবং কার্যবৈশিষ্ট্য আরো উন্নত হবে।

ফোনএরিনা.কম সুত্র মতে ১০৮০ বাই ১৯২০ পিক্সেলের গঠনে ৫.৫ ইঞ্চি পরিমাপের পর্দা সম্পূর্ণ উচ্চ ক্ষমতার আইপিএস প্রযুক্তির এতে ১.৭ গিগাহাটর্জ কুয়াড কোর প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। অনুমানকৃত অন্যান্য বৈশিষ্ট্যগুলো অ্যান্ড্রুয়েড জেলি বিন, ১৩ এমপি মূল ক্যামেরা, ২ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা, ১.৭ গিগাহার্টজ কুয়াড কোর সিপিইউ, ২ জিবি র‌্যাম। এছাড়া আছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট এবং ৩১৪০ এমএএইচ ব্যাটারি।

আলোচনাকারীদের মতে, বৈশিষ্ট্যগুলো নি:সন্দেহে মনকাড়ানো।

উল্লেখ্য, তথ্য সুত্র গুজবকৃত পণ্যটির ছবিও সংগ্রহ করেছে যা থেকে বিবেচনা করা হচ্ছে এলজির অধিক আকাঙ্খার পণ্যের তুলনায় সর্বদেশীয় মডেলটি হবে আরো মনোমুগ্ধকর।

বাংলাদেশ সময়: ঘন্টা, ফেব্রুয়ারি ১৭ , ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।