ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৬ মার্চ বেসিস সফটএক্সপো

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৩
৬ মার্চ বেসিস সফটএক্সপো

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিস (বেসিস)আগামী ৬ থেকে ৯ মার্চ পর্যন্ত ৪ দিনব্যাপী বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য বেসিসের বাৎসরিক ধারাবাহিকতায় এবারের সফটএক্সপো ২০১৩ প্রদর্শনীর বিষয়বস্তু ‘’জীবনের জন্য তথ্যপ্রযুক্তি : ব্যবসার জন্য তথ্যপ্রযুক্তি’’।

এবারের প্রদর্শনীতে বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০১৩’র উপর ৪ টি ক্যাটাগরিতে মোট ১০০ টি অ্যাওয়ার্ড প্রদান করা হবে। প্রাতিষ্ঠানিক পর্যায়ে অ্যাওয়ার্ডের সংখ্যা ১৫ টি, ব্যক্তিগত ১৮ টি, জেলা পর্যায়ে ব্যক্তিগত এবং দলীয়ভাবে বিজয়ীদের জন্য ৬৪ টি এছাড়া নারী ফিল্যান্সারদের জন্য থাকছে ৩টি অ্যাওয়ার্ড। বরাবরের মতো তথ্যপ্রযুক্তি বিষয়ক আলোচনা, আইটি জব ফেয়ার ছাড়াও ব্যবসা বিষয়ক আলোচনা বৈঠকে থাকছে বিশিষ্ট ব্যবসায়ীদের অংশগ্রহণ। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে প্রদর্শনী।
উল্লেখ্য, আয়োজক প্রতিষ্ঠান সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিস্তারিত উপস্থাপন করবেন । আগ্রহীরা আরো জানতে পারবে এই www.softexpo.com.bd ওয়েবসাইটের মাধ্যমে।

বাংলাদেশ সময়: ঘন্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।