ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ এক্সপোতে ১০ হাজারে ট্যাব

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৩
ল্যাপটপ এক্সপোতে ১০ হাজারে ট্যাব

ঢাকায় বিজয় সরণিতে অনুষ্ঠিত ল্যাপটপ এক্সপোতে ১০ হাজার ৪৯০ টাকায় ৭ ইঞ্চি ট্যাবলেট এনেছে ইন্টারনেট বিজ। তোশিবা ল্যাপটপের সঙ্গে আছে গিফট ভাউচার।



বিজয় ডিজিটালের স্টলে অ্যানড্রইড স্মার্টফোনে বিজয় ব্যবহার করার কৌশল দেখানো হচ্ছে। এ ছাড়া বাংলা ল্যাপটপ, বাংলা ট্যাব, বাংলা সফটওয়্যার ও বিজয় শিশুশিক্ষা নিয়ে বিভিন্ন আয়োজন আছে বিজয় স্টলে।

ল্যাপটপ এক্সপোতে নতুন কিউবি সংযোগ নিলেই পরের মাসে তার প্যাকেজের যে ব্যবহার সীমা তার দ্বিগুণ ভলিউম ব্যবহার করার সুযোগ দেওয়া হবে। কিউবির প্রিপেইড সংযোগ কিনলে প্রতি রির্চাজে ডাবল ভলিউম অফার দেওয়া হচ্ছে।

এ ছাড়া পোস্ট পেইড মডেমে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় এবং এক মাসের ডাবল ভলিউম অফার দিচ্ছে কিউবি। এদিকে নির্দিষ্ট ৪ টি মডেলের স্যামসাং ল্যাপটপের সঙ্গে আছে ৪৬ ইঞ্চি এলইডিটিভি জিতে নেওয়ার বাড়তি সুযোগ।

গিগাবাইট ও এএমডির সৌজন্যে আছে ফ্রি গেইমিং জোন। গেমিং প্রতিযোগিতায় যেকোনো গেমার ফ্রি গেমিং রেজিস্ট্রেশন করতে পারবেন। এ প্রতিযোগিতায় কল অব ডিউটি, ফিফা ১১ এবং নিড ফর স্পিড এ তিনটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন।

এ প্রতিযোগিতায় বিজয়ীদের ২০ হাজার টাকা মূল্যের পুরষ্কার দেওয়া হবে। গিগাবাইট গেমিং জোনে গিয়ে আগামী ১ মার্চ হতে অনুষ্ঠেয় গেমিংয়ের জন্যও নিবন্ধনের সুযোগ পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।