ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে বিজনেস সলিউশন দিচ্ছে ক্যাসপারস্কি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৩
দেশে বিজনেস সলিউশন দিচ্ছে ক্যাসপারস্কি

ক্যাসপারস্কি ল্যাব বাংলাদেশে অনুষ্ঠানিকভাবে ২০১৩ সালের জন্য সর্বশেষ সংস্করণের বিজনেস সলিউশন অবমুক্ত করেছে। এ মাসেই বৈশ্বিকভাবে বিশ্বের নানা প্রান্তে এটি বিপণনের অংশ হিসেবে এ দেশেও তা অবমুক্ত করা হয়।



দেশে ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টস সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। দেশের করপোরেট প্রতিনিধি, তথ্যপ্রযুক্তি পেশাজীবী, গণমাধ্যম প্রতিনিধি এবং তথ্যপ্রযুক্তি খাতের ব্যবসায়ীরা এতে উপস্থিত ছিলেন।

ক্যাসপারস্কি ল্যাব দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক আলতাফ হালদে এবং টেকনিক্যাল সাভিসেসের প্রধান প্রণব ভায়ানি এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এতে বেসিসের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহসান ও মহাসচিব রাসেল টি আহমেদ এবং বিসিএসের ভারপ্রাপ্ত সভাপতি মইনুল ইসলাম ও মহাসচিব শাহিদ-উল-মুনীর সম্মিলিতভাবে পণ্যের আনুষ্ঠানিক উন্মোচন করেন।

সবশেষ পরিসরের ক্যাসপারসস্কি সিকিউরিটি ফর বিজনেস সফটওয়্যার আগের তুলনায় অনেক উন্নতমানের প্রান্তিক নিরাপত্তা বিধান করে। অন্যদিকে এটি সাশ্রয়ী। স্থানীয় কারিগরি সহায়তা ছাড়াও কম্পিউটারের নিরাপত্তা বিধানে ইতিবাচক। বিশ্বমানের শীর্ষস্থানীয় পুরস্কার বিজয়ী এবং গার্টনার ম্যাজিক কোয়ড্রান্ট কর্তৃক নির্বাচিত এ অ্যান্টিভাইরাস দেশে নতুন নিরাপত্তার প্রতিশ্রুতি দিচ্ছে।

বাংলাদেশ সময় ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।