ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্রয়বিক্রয় ডটকমে সহজ বিকিকিনি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৩
ক্রয়বিক্রয় ডটকমে সহজ বিকিকিনি

দেশজুড়ে ক্রেতা এবং বিক্রেতার মধ্যে সেতুবন্ধ হিসেবে এরই মধ্যে পরিচিতি পেয়েছে ক্রয়বিক্রয় ডটকম।

এ সাইটে আগ্রহীরা তাদের পণ্যের ফ্রি বিজ্ঞাপন দিতে পারবেন।

ক্রেতারাও সেরা পণ্যটি খুঁজে নিতে পারবেন এখানে। এ জন্য কোনো ধরনের অতিরিক্ত ফি দিতে হবে না। এ ধরনের সাইটগুলো ক্লাসিফাইড সাইট হিসেবে সারা বিশ্বেই জনপ্রিয়।

প্রসঙ্গত, ২০০৯ সাল থেকে ক্রয়বিক্রয় ডটকম এ উদ্যোগ নিয়ে কাজ করছে। এ পর্যন্ত সাইটে নিবন্ধিত ভিজিটরের সংখ্যা ২০ হাজার। প্রতিদিন কয়েক হাজার ভিজিটর এ সাইটে আসেন। বিকিকিনিও হয়ে সেভাবেই।

ফলে প্রতিদিন ক্রেতা এবং বিক্রেতাদের কাছে এ সাইটের পরিচিতি ছড়াচ্ছে। দেশের প্রতিটি জেলা থেকেই ক্রেতা-বিক্রেতারা এ সাইট নিয়মিত ভিজিট করেন। নতুন নতুন পণ্য বিক্রয়ের জন্য তুলে ধরেন।

ক্রয়বিক্রয় ডটকমে নিবন্ধন করে আগ্রহীরা তাদের নিজের পণ্যের সরাসরি মার্কেটিং এবং বিক্রয় করতে পারবেন।

যদি কিছু বিক্রি করতে চান তাহলে প্রথমেই সাইটে নিবন্ধিত হতে হবে। এরপর নির্বাচিত পণ্যটি পোস্ট আকারে সাইটে যুক্ত করতে হবে। আগ্রহী ক্রেতারা নির্দিষ্ট বিক্রেতার সঙ্গে যোগাযোগ করে পণ্যটি কিনতে পারেন।

এ মুহূর্তে সাইটে ২৫ ধরনের প্রায় ১০ হাজার পণ্য সমাহার আছে। তাই অনেক প্রয়োজনীয় পণ্যের দেখা মিলবে এখানে। কম্পিউটার, ট্যাবলেট পিসি, গাড়ি, মোটর সাইকেল, মোবাইল, ঘড়ি, বাড়ি ভাড়া, ফুল, শাড়ি,  পশুপাখিসহ আরও নিত্যপ্রয়োজনীয় কেনাকাটা করতে (www.kroybikroy.com) এ সাইট সহায়ক।

বাংলাদেশ সময় ০৫৩৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।