ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আকর্ষণীয় স্মার্টফোনসহ রবি’র বান্ডেল অফার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৩
আকর্ষণীয় স্মার্টফোনসহ রবি’র বান্ডেল অফার

ঢাকা: মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড উদয় পোস্টপেইড প্রফেশনাল প্যাক-১ এর সঙ্গে নিয়ে এসেছে স্যামসাং গ্যালাক্সি এসথ্রি, নোট টু, নকিয়া ও সিম্ফনি স্মার্ট ফোনের বিশেষ অফার।
 
সাশ্রয়ী মূল্যে মাসিক মাত্র ৮৯৯ টাকা থেকে শুরু করে এ সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।



প্রতি মাসে স্যামসাং গ্যালাক্সি এসথ্রি’র জন্য ৪,৮৮৬ টাকা, নোট টু’র জন্য ৫,৮৮৩ টাকা, সিম্ফনি ডব্লিউ ১০০’র জন্য ১,৭৯২ টাকা খরচ হবে এবং প্যাকেজগুলোর সঙ্গে ফ্রি ৫০০  মিনিট, ৫০০ এসএমএস ও ৫০০ এমএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অন্যদিকে, নকিয়া ৩০৬’র জন্য মাসিক ৮৯৯ টাকা, নকিয়া ৩০৯ ও সিম্ফনি ডব্লিউ ৬০’র জন্য ৯৯৯ টাকা, স্যামসাং গ্যালাক্সি ডুয়োসের জন্য ২,২৮৩ টাকা খরচ হবে এবং এসব প্যাকেজের সঙ্গে ফ্রি ২৫০ মিনিট, ২৫০টি এসএমএস এবং ২৫০টি এমএমএস সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।  

১২ মাস পর্যন্ত এ সেবা গ্রহণের সুযোগ পাওয়া যাবে।

এছাড়া গ্রাহকরা এসব সেবার সঙ্গে ৬ মাসের জন্য আনলিমিটেড ইন্টারনেটের ওপর ৪০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

এ অফারের ডিভাইস পার্টনার হচ্ছে স্যামসাং, নকিয়া ও সিম্ফনি ও ব্যাংক পার্টনার হচ্ছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক ও ব্র্যাক ব্যাংক।

প্যাকেজগুলোর সঙ্গে স্যান্ডার্ড হ্যান্ডসেট ওয়ারেন্টিও পাওয়া যাবে এবং ব্যাংক পার্টনারের ক্রেডিট কার্ড গ্রাহকরাই শুধু এ সেবা নিতে পারবেন।

হাতের কাছের রবি সেবা পয়েন্ট বা সিম্ফনি শোরুমগুলোতে মোবাইল ফোন সেটসহ এ প্যাকেজ পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০৫২০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৩
আইএইচ/সম্পাদনা: আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।