ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

যমুনা ফিউচার পার্কে সুবিশাল কম্পিউটার মার্কেট

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৩
যমুনা ফিউচার পার্কে সুবিশাল কম্পিউটার মার্কেট

ঢাকার কুড়িল বিশ্বরোড সংলগ্ন বিশ্বের তৃতীয় বৃহত্তম এবং এশিয়ার বৃহত্তম শপিং ও বিনোদন কেন্দ্র যমুনা ফিউচার পার্কের ৫ম তলায় গড়ে উঠছে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট। উদ্যোক্তা সূত্র এ তথ্য দিয়েছে।



বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) যৌথ উদ্যোগে গড়ে উঠছে দেশের বৃহত্তম এ কম্পিউটারকেন্দ্রিক মার্কেট। প্রসঙ্গত, যমুনা গ্রুপের প্রধান কার্যালয়ে বাংলাদেশ কম্পিউটার সমিতি ও যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষের মধ্যে এ বিষয়ে চুক্তি সই হয়।

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম এবং কম্পিউটার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম চুক্তিপত্রে সই করেন। এ সময় চুক্তি সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন যমুনা গ্রুপের পরিচালক মনিকা ইসলাম।

চুক্তি মতে, যমুনা ফিউচার পার্কের পঞ্চম তলায় এ-বি ব্লকে কম্পিউটার মার্কেটের জন্য স্থান বরাদ্দ করা হয়েছে। এরই মধ্যে ৫০টিরও বেশি দোকানের সাজসজ্জার কাজ শুরু হয়েছে বলে বাংলানিউজকে তথ্য দেওয়া হয়েছে।

আনুষ্ঠানিকভাবে যমুনা ফিউচার পার্কের উদ্বোধনের পর থেকেই এ মার্কেট প্রযুক্তিপ্রেমীদের জ্ন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কম্পিউটার সমিতির মহাসচিব শাহিদ-উল-মুনীর, পরিচালক ফয়েজউল্যাহ খান, যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, পরিচালক মার্কেটিং, সেলস অ্যান্ড অপারেশন্স ড: মোহাম্মদ আলমগীর আলম।

বাংলাদেশ সময় ১৫৪৮ ঘণ্ঠা, মার্চ ২১, ২০১৩
সম্পাদনা: সিজারাজ জাহান মিমি/ সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।