ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৯ কিস্তিতে গ্যালাক্সি স্মার্টফোন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৩
৯ কিস্তিতে গ্যালাক্সি স্মার্টফোন

দেশে স্যামসাং সিরিজের গ্র্যান্ড স্মার্টফোন পাওয়া যাচ্ছে মাসিক কিস্তিতে। মাসিক ৪,৩৯০ টাকা কিস্তিতে এ ফোনটি কেনা সম্ভব।

তবে কিস্তির এ সুবিধার জন্য বাড়তি কোনো অর্থ দিতে হবে না।

ফলে এ স্মার্টফোনের নির্ধারিত মূল্য ৩৯,৫০০ টাকার বেশি খরচ লাগবে না। ব্র্যাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড বা সিটি ব্যাংকের অ্যামেক্স ক্রেডিট কার্ডের বিনিময়ে এ সুবিধা পাওয়া যাবে।

অ্যানড্রইড ৪.১.২ জেলিবিনে পরিচালিত এ হ্যান্ডসেটে আছে ১.২ গিগাহার্টজ ডুয়্যাল কোরপ্রসেসর এবং ১ জিবি র‌্যাম। ফলে এ ফোনের ব্যবহারিক গতি নিশ্চিত হবে।

এ ফোনের অন্য সব ফিচারের মধ্যে আছে এলইডি ফ্ল্যাশ ছাড়াও ৮ মেগাপিক্সেল স্মার্ট ক্যামেরা (ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেল)। এর সাহায্যে কোনো শাটার ল্যাগ ছাড়াই জীবন্ত সব ছবি তোলা যাবে।

এ ফোনের ৫ ইঞ্চি পর্দার মাধ্যমে ব্যবহারকারীরা গেম খেলার এবং সিনেমা দেখার অভিজ্ঞতা নিতে পারবেন। বড় স্ক্রিনে স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ডের মাল্টি উইন্ডো ফিচারের সাহায্য একই সঙ্গে একাধিক অ্যাপলিকেশনে কাজ করার সুবিধাও থাকছে।

এ ফোনের অভিনব ফিচার হচ্ছে হাইব্রিড ডুয়্যাল সিম। ভোক্তারা একটি সিমে কথা বলার সঙ্গে আরেকটি সিমে ডাটা ডাউনলোড করতে পারবেন।

এ ছাড়াও সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারবেন গ্যালাক্সি নোট টু এবং গ্যালাক্সি এস ডুয়োস। গ্যালাক্সি নোট টু ৬৫,৫০০ টাকা এবং গ্যালাক্সি এস ডুয়োসের দাম ২৩,৫০০ টাকা।

ফলে গ্রাহকেরা যথাক্রমে ৫,৪৬০ টাকা (১২ মাসিক কিস্তি) এবং ৩,৯২০ টাকা (৬ মাসিক কিস্তি) কিস্তিতে আধুনিক এ দুটি এ ফোন কিনতে পারবেন। প্রসঙ্গত, কিস্তিতে ফোন কিনতে হলে আগ্রহীদের যেতে হবে নির্ধারিত স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে।

বাংলাদেশ সময় ১৯৪৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।