ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মঙ্গলবার রাজশাহীতে এক ঘণ্টা কেবল নেটওয়ার্ক বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৩

রাজশাহী: রাজশাহী স্কাই লাইন ক্যাবল টিভি নেটওয়ার্কের ছিনিয়ে নেওয়া ওটিডিয়ার ও স্পাইসিং মেশিনসহ অন্যান্য মালামাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টার মধ্যে ফেরত না পেলে ওই দিন সন্ধ্যা সাতটা থেকে রাত আটটা পর্যন্ত রাজশাহীতে ক্যাবল টিভি নেটওয়ার্ক বন্ধ থাকবে।

সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে স্কাই লাইন ক্যাবল টিভি নেটওয়ার্ক কর্তৃপক্ষ।



সংবাদ সম্মেলনে বলা হয়, মালামাল ছিনতাই ও স্কাই লাইন ক্যাবল টিভি নেটওয়ার্কের কর্মচারীদের মারধরে জড়িতদের বিরুদ্ধে অবিলম্বে আইনগত ব্যবস্থা গ্রহণ করা না হলে নিজেদের জান-মালের নিরাপত্তার স্বার্থে রাজশাহী অঞ্চলে কন্ট্রোল রুম সার্ট ডাউন করা হবে। এর ফলে রাজশাহী অঞ্চলের লাখ লাখ মানুষ ক্যাবল টিভির অনুষ্ঠান দেখা থেকে বঞ্চিত থাকবে।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, রোববার দুপুরে মহানগরীর উপশহর এলাকায় স্কাই লাইন ক্যাবল টিভি নেটওয়ার্কের তিন কর্মচারীকে আটকে রেখে মারধর ও ক্যাবল সামগ্রী ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই দিন বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে মামলা হলেও পুলিশ কাউকে আটক কিংবা ছিনিয়ে নেওয়া মালামাল উদ্ধার করতে পারেনি।
 
সংবাদ সম্মেলনে স্কাই লাইন চেয়ারম্যান এ.আর.এম সাইদুজ্জামান কনা, ব্যবস্থাপনা পরিচালক মির্জা আশিক-উল-আজিজ উজ্জল ও পরিচালক রবিউল ইসলাম তজু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৩
এসএস/এটি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।