ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্যালাক্সি এসফোর মিনি’র অপেক্ষা প্রায় শেষ

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৩
গ্যালাক্সি এসফোর মিনি’র অপেক্ষা প্রায় শেষ

কয়েকদিনের মধ্যেই বিশ্ব সর্বত্রের ব্যবহারকারীদের হাতে পৌঁছতে যাচ্ছে স্যামসাং নির্মিত গ্যালাক্সি সিরিজের নতুন পণ্য এসফোর মিনি।

যদিও প্রাতিষ্ঠানিক সুত্র হতে এখনও বৈশিষ্ট্যের ব্যাপারে নিশ্চিত ধারণা দেওয়া হয়নি তবুও প্রত্যাশা করা হচ্ছে অ্যান্ড্রুয়েডের লেটেষ্ট প্লাটফর্ম ৪.২.২ জেলি বিন প্লাটফর্মে চলবে মিনি সংস্করণটি।

এছাড়া সিঙ্গেলের পাশাপাশি ডুয়্যাল সিম মোডও পাচ্ছে প্রত্যাশীরা।

তথ্য মতে, ‘স্মলার’ ভার্সনটি প্রকাশের নির্ধারিত সময় অনুযায়ী শিঘ্রই দেখা দিচ্ছে এসফোর মিনি। এর ডিসপ্লে ৪.৩ ইঞ্চি। কিন্তু মজার বিষয় সম্পূর্ণ আকৃতির গ্যালাক্সি এস২’তে এই একই ৪.৩ ইঞ্চি ডিসপ্লে ছিল।

স্যামমোবাইল আরও জানিয়েছে, মিনি দুটি রঙে আসছে যার একটি ব্ল্যাক মিস্ট অন্যটি হোয়াইট ফ্রস্ট। এতে যুক্ত অন্যান্য প্রযুক্তি উপাদানগুলো ৮ মেগাপিক্সেল ক্যামেরা, ওয়াইফাই এবং এ-জিপিএস সংযোগ, স্যামসাং টাচ উইজ নেচার ইউএক্স ইন্টারফেস।

উল্লেখ্য, একক সিমের মডেল নাম্বার জিটি-১৯১৯০ ধারণা মতে এতে কুয়াড কোর প্রসেসর থাকছে এছাড়া দুটি সিমের মডেল নাম্বার জিটি-১৯১৯২ এতে থাকছে ডুয়্যাল কোর প্রসেসর।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।